বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কেউ অনাহারে থাকবেনা,মহাসচিব ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান

প্রতিবেদকের নাম / ১৯৮
নিউজ আপঃ শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৭:১১ অপরাহ্ন

ঢাকা সাভার সহ দেশের বিভিন্ন এলাকায় শোকাবহ আগস্ট উপলক্ষে শেখ হাসিনা মানব কল্যাণ সোসাইটি বাংলাদেশের উদ্যোগে সারা বাংলাদেশ অসহায় দরিদ্র দুস্থ ও ছিন্নমূল মানুষের ভিতরে মাছে খাদ্য বিতরণ কর্মসূচি চলাকালে, সংগঠনের মহাসচিব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুল হাসান বলেন, শেখ হাসিনার বাংলাদেশে আর কেউ অনাহারে থাকবে না। পর্যায়ক্রমে আমরা সকল জায়গাতে খাদ্য পৌছে দিব এটাই হচ্ছে আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য। এটি কোন রাজনৈতিক সংগঠন নয়, এটি একটি মানবিক সংগঠন।
জাতীয় শোকদিবস ২০২১ উপলক্ষে, শেখ হাসিনা মানবিক কল্যাণ পূর্ণবাসন সোসাইটি বাংলাদেশের পক্ষ থেকে ত্রাণ বিতরণ কর্মসূচি পালিত হয়। সংস্থার মহাসচিব ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসানের নিজস্ব অর্থায়নে ৯০০ পরিবারের মাঝে বিতরন কার্যক্রম চলছে। এটি একটি চলমান প্রক্রিয়া বলে জানান, সংস্থাটির মহাসচিব ও সাধারণ সম্পাদক।
৫ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে ঢাকাস্থ শাহজাহানপুরের গাউসুল আজম জামে মসজিদ এলাকায় ১৫০ জন অসহায় দুস্থ ও অনাহারী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এর মাধ্যমে তৃতীয় দিনের কার্যক্রম শুরু করেন পরবর্তীতে খিলগাঁও ত্রিমোহনী মাদ্রাসায় ৫০ জন এতিম ছাত্রদের মাঝে বিতরণের পরে রামপুরাস্থ কয়েকটি মসজিদ-মাদ্রাসায় এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share