শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুয়াকাটায় ছয় তলা ভবন থেকে পড়ে চিনা নাগরিকের মৃত্যু

প্রতিবেদকের নাম / ২৩৮
নিউজ আপঃ সোমবার, ১৫ জুন, ২০২০, ৪:৪২ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি.১৫জুন \ জাতীর কলাপাড়ার কুয়াকাটায় শিকদার রিসোর্টের ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে লিচ্যং (৩২) নামের এক চাইনিজ নাগরিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা রাতে ভবনের নিচ থেকে তার লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ। নিহত লিচ্যং পাশ্ববর্তী উপজেলার তালতলীতে নির্মানাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি চায়নার বেইজিং এলাকায়।
কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী জানান, হোটেল কতৃপক্ষ এবং নিহতের সাথে থাকা ব্যক্তির মাধ্যমে জানতে পেরেছি দীর্ঘ দিন যাবৎ শিকদার রিসোর্টের এক হাজার ১১ নম্বর কক্ষে ভাড়া থাকতেন লিচ্যং। সঠিক কি কারনে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে লিচ্যং আত্মহত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share