শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুয়াকাটায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ বিষয়ক মতবিনিময় সভা।।

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৩৯
নিউজ আপঃ শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০, ৩:০০ অপরাহ্ন

সাগর কন্যা খ্যাত পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণে করনীয় ও প্রার্থীদের আচরণবিধি বিষয়ে সচেতনতামুলক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালী জেলা নির্বাচন আফিসের উদ্যোগে শুক্রবার দুপুরে পর্যটন হলিডে হোমস’র যুবপান্থ নিবাসের হলরুমে এ  সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা  নির্বাচন কর্মকর্তা মো.জিয়াউর রহমান খলিফা, মাহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান।
এ সময় আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আ:বারেক মোল্লা, জগ মার্কার স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার, বিএনপি’র মনোনীত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আলহাজ্ব মো.আ:আজিজ মুসুল্লী ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত হাত পাখা মার্কার মেয়র প্রার্থী হাজী মো.নুরুল ইসলামসহ সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ এবং অনুপ্রবেশকারীদের দৌরাত্ব বন্ধের দাবী জানিয়ে বলেন, অনুপ্রবেশকারীরা কুয়াকাটায় এসে সহিংসতা করছে। জেলা  নির্বাচন কর্মকর্তা মো.জিয়াউর রহমান খলিফা প্রার্থীদের এ দাবীর প্রতি একাত্বতা পোষণ করে জানান, শিগগিরই কুয়াকাটাকে বহিরাগত মুক্ত করা হবে। তিনি এসময় ইভিএম পদ্বতিতে ভোট প্রদানের কৌশল প্রার্থীদের বলে দেন।
উল্লেখ্য বৃহস্পতিবার পর্যটনকেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২৪ জনকে হাসপাতালে নেওয়া হয়। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পোস্টার লাগাতে বাধা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share