শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সাত মাসের বকনা বাছুর দুধ দেয়া সেই খামারির লাল গাই চুরি

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৭১
নিউজ আপঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১:০৯ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় সাত মাসের বকনা বাছুরে দুধ দেয়া সেই খামার মালিক নুর ইসলাম হাওলাদারের খামার থেকে লাল গাই চুরি হয়েছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার পশ্চিম রজপাড়া গ্রাম থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা মূল্যের গাভীটি চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। বর্তমানে এ খামারি দিশেহারা হয়ে গাভীর খোঁজে ঘুৃরে বেড়াচ্ছেন গ্রামের পর গ্রাম। এদিকে আদুরে লাল গাইটি খামারে দেখতে না পেয়ে এখন পাগল প্রায় নুরইলাম’র স্ত্রী ফুলবানু। কথায় কথায় মূর্ছা যাচ্ছেন তিনি। তাকে শান্তনা দিতে বাড়িতে ভীড় করছেন পাড়ার প্রতিবেশিরা।

প্রায় দশ বছর আগে ৬০ হাজার টাকায় ফ্রিজিয়ান জাতের একটি গাভী কিনে খামার শুরু করেন নুর ইসলাম হাওলার। বিগত দশ বছর যাবৎ সন্তানের মতো লালন পালনের পর ভালোবেসে নাম রেখেছিলেন লাল গাই। ওই গ্রামেও লাল গাই হিসেবে গাভীটির বেশ পরিচিতি রয়েছে। দেড় মাসে আগে বাছুর প্রসবের পর প্রতিদিন ১৬ লিটার করে দুধ দিচ্ছিলো গাভীটি । বেশ ভালই চলছিল তার সংসার। কিন্তু খামার থেকে গাভাটি বাচ্চাসহ চুড়ি হয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পরেছেন তিনি।

 

নুর ইসলাম হাওলাদার জানান, রাত বারোটার দিকেও তিনি তার খামারে ঢুকে লাল গাইটি দেখেছেন। ফজরের নামাজ পরতে আসা মুসুল্লীরা পিকআপ ভ্যানে করে গাভী নিয়ে যেতে দেখেছেন। তবে গাভীটি চুরি হয়ে যাচ্ছে সেটা তারা বুঝতে পারেননি বলে তিনি কান্নায় ভেঙ্গে পরেন।

 

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান,এবিষয়ে আমরা কোনো অভিযোগ পাইনি। তবে আমরা খোঁজ নিয়ে দেখছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share