শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় মামলা, গ্রেপ্তার-৪

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২০১
নিউজ আপঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামের (২২) ডান হাতের কবজি কর্তনের ও কুপিয়ে জখম করার ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও ৮ জনকে আসামি  বৃহস্পতিবার রাতে কলাপাড়া থানায় মামলাটি করেন রাকিবুলের মা রাহিমা বেগম।

পুলিশ জানায়, মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলামকে মামলায় প্রধান আসামি করে তাঁর বড় ভাই সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ওরফে রায়হানকেও আসামী করা হয়েছে।
মামলা দায়েরের পর রাতেই  উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি নোমান হাওলাদার, খলিল হাওলাদার,রুবেল শিকদার ও নয়ন বয়াতীকে গ্রেপ্তার করেছে।

তবে আটককৃতদের মধ্যে নয়ন বয়াতীকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মামলার আসামী করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

এদিকে এ হামলার ঘটনায় ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলামকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার কারণে গতকাল ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এ সিদ্ধান্ত নেয়। সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

উল্লেখ গত বুধবার রাত নয়টার দিকে মিঠাগঞ্জ ইউপির আজিমুদ্দিন গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় রাকিবুলের ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্নসহ মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম করে প্রতিপক্ষরা। একইদিন রাতে প্রতিপক্ষের পাল্টা হামলায় গুরুতর আহত হয় রায়হান। তাকেও ধারালো অস্ত্রদিয়ে দুই হাত  ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া নিয়ে গেলে ওই রাতেই তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তফিজুর রহমান বলেন, আমরা ইতোমধ্যে তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের দ্রæত গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share