শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়াকে জেলায় উন্নীত  এখন সময়ের দাবী এমপি মুহিব

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৫৬
নিউজ আপঃ রবিবার, ৩ জানুয়ারী, ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

শেখ হাসিনা সরকারের একাধিক উন্নয়ন মেগা প্রকল্প বাস্তবায়নে দক্ষিনাঞ্চলের কলাপাড়া এখন দেশের উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। পায়রা সমুদ্র বন্দর, একাধিক তাপ বিদ্যুৎ কেন্দ্র, মহিপুর থানা, মহিপুর মৎস্যবন্দর, কুয়াকাটা পর্যটন কেন্দ্র, শের-ই-বাংলা নৌ-ঘাঁটি, সাবমেরিন ল্যান্ডিং ষ্টেশন, বিশেষ অর্থনৈতিক অঞ্চলসহ একাধিক উন্নয়ন প্রকল্পের কার্যক্রম সচল থাকায় প্রশাসনিক কার্যক্রম পরিচালনার জন্য কলাপাড়া উপজেলাকে  জেলায় উন্নীত করা এখন সময়ের দাবীতে পরিনত হয়েছে।

জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪, কলাপাড়া আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি শুক্রবার রাতে কলাপাড়া প্রেসক্লাবের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সাধারন সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কলাপাড়া প্রেসক্লাব সম্পাদক এসএম মোশারেফ হোসেন মিন্টুর সঞ্চালনায় প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি অধ্যক্ষ মহিব আরো বলেন, দক্ষিনাঞ্চল ছিল দেশের অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত এলাকা। শেখ হাসিনা সরকার ক্ষমতা গ্রহনের পর সমুদ্র উপক‚লবর্তী এ উপজেলায় সরকারের ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। এখানে এখন হাজার হাজার বিদেশী শ্রমিক কাজ করছে। স্থানীয় সহ দেশের মানুষের ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। কলাপাড়ায় সাংবাদিকদের বস্তুনিষ্ঠ, তথ্যবহুল সংবাদ গনমাধ্যমে উপস্থাপনের জন্য আজ এ এলাকায় এত উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। আপনারা আপনাদের লেখায় জেলার দাবী উপস্থাপন করুন। আমি আপনাদের সাথে আছি। ইতোমধ্যে আমি মহিপুর থানা, পায়রা বন্দর থানা, কলাপাড়া থানা এবং পার্শ্ববর্তী রাঙ্গাবালী ও তালতলি থানাকে নিয়ে জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে কলাপাড়াকে জেলা ঘোষনার দাবী করেছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহ উদ্দীন মান্নু, সাবেক সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এর আগে কলাপাড়া প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক তপন সাহা, শিব শংকর, ভজহরি কুন্ডু ও রফিক বিশ্বাসের বিদেহী আত্মার শান্তি কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share