বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় চম্পাপুর ইউিনিয়ন আওয়ামীলীগের সভাপতির পদত্যাগ দাবীতে মানববন্ধন

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২৬
নিউজ আপঃ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ৩:৫৯ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিন্টু তালুকদারের পদত্যাগের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা সাড়ে বারেটায় পাটুয়া আল-আমীন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এ মানববন্ধনে শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করে। এত বক্তব্য রাখেন শাররীক লাঞ্চণার শিকার উত্তর পূর্ব মাছুয়াখালী গ্রামের সোবাহান তালুকদার, উত্তর মাছুয়াখালী গ্রামের ফুলনেছা বেগম।
এ সময় বক্তারা বলেন, নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে জয়লাভ করতে পারেননি ২বার নির্বাচিত চেয়ারম্যান রিন্টু তালুকদার। যারা তার বিরোধীতা করেছে ক্ষিপ্ত রিন্টু তালুকদার তাদের নানাভাবে হয়রানি করছেন। শাররীকভাবে লাঞ্চিত করছে।
এ বিষয়ে জানতে চাইলে সাবেক ইউপি চেয়ারম্যান এবং চম্পাপুর উইনয়ন আওয়ামী লীগের সভাপতি রিন্টু তালুকদার বলেন , নির্বাচনে পরাজিত এবং বিজীত পক্ষরা একাট্র্ াহয়ে সভাপতি পদ থেকে সরানোর জন্য নানা ফন্দি ফিকিরসহ অপপ্রচার চালাচ্ছে। অদৌও কাউকে শাররীক কিংবা মানসিক লাঞ্চনা করিনি। মানবন্দনের সকল বক্তব্য মিথ্যা ও বানোয়াট।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share