শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

করোনা টিকাদান কর্মসূচিকে ঘিরে আনসার ভিডিপির সচেতনতা মূলক র‍্যালি

আবুল কালাম আজাদ / ২৭১
নিউজ আপঃ বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৩৭ অপরাহ্ন

“মুজিব বর্ষের উদ্দীপন, আনসার ভিডিপি আসে সারাক্ষণ” “কেভিট ১৯ টিকা (ভ্যাকসিন) গ্রহণ করি সবাই মিলে সুস্থ থাকি ” কেভিট ১৯ মোকাবেলায় আমি টিকা নিয়েছি, সুস্থ আছি কেভিট ১৯ প্রতিরোধ আপনিও টিকা নিন, সুস্থ থাকুন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে পাংশা উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী র‍্যালি করেছে।
১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০  উপজেলা আনছার ভিডিপি কার্যালয় থেকে র‍্যালি বেড় হয়ে পাংশা পৌরসভা এলাকা প্রদক্ষিণ করে পাংশা উপজেলা কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ আলী, উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা সাহানা সুলতানা, উপজেলা প্রশিক্ষক আনছার ভিডিপি ইদুল তালুকদার, উপজেলা আনছার ভিডিপি কোম্পানি কমান্ডার মিরাজ হোসেন সহ সকল ইউনিয়ন আনছার ভিডিপি কমান্ডার প্রমুখ।
এ সময় উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা সাহানা সুলতানা বলেন, আমরা সাধারণ মানুষ কে কেভিট ১৯ টিকা (ভ্যাকসিন) গ্রহণ করার ব্যাপারে উদ্ভুদ্ধ করার জন্য এই র‍্যালি করছি। তিনি আরো বলেন আমরা এই ভাবে প্রতিটি ইউনিয়ন ব্যাপী এই কার্যক্রম চালাবো।
র‍্যালিটি উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে উপজেলা পরিষদ কার্যালয়ে এসে উপজেলা নির্বাহী কমকর্তার সাথে মতবিনিময় শেষে উপজেলা আনছার ভিডিপি কার্যালয় এসে শেষ হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share