শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইত্যাদি খ্যাত কন্ঠশিল্পী আকবরের অপারেশন !

প্রতিবেদকের নাম / ২২০
নিউজ আপঃ বুধবার, ২৩ মার্চ, ২০২২, ১২:০০ অপরাহ্ন

দৈনিক ইত্তেফাক প্রত্রিকার অনলাইন ভার্সনে প্রকাশিত সংবাদ থেকে যানা যায় ইত্যাদিখ্যাত কন্ঠশিল্পী আকবর হাসপাতালে ভর্তি আছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে কণ্ঠশিল্পী আকবরকে। গত ২১ মার্চ ২০২২ রাত ৮.২৯ মিনিটে প্রকাশিত সংবাদে আরো জানা যায়, বুধবার (২৩ মার্চ) তার বাম পায়ে অস্ত্রোপচারের কথা রয়েছে।

 

এজন্য জরুরিভিত্তিতে দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

 

বিস্তারিত জানিয়ে কানিজ ফাতেমা বলেন, ‘ছয় মাস আগে গ্রামের বাড়ি যশোরে বাইসাইকেল থেকে পড়ে গিয়ে পা ভেঙে যায় আকবরের। তারপর থেকে হাঁটাচলা করতে করতে পারে না। কোমরেও চোট পান তিনি। সে জন্য তার অপারেশন করাতে হচ্ছে। সেখানে উল্লেখ করা হয় “আগামীকালের মধ্যে ২ ব‍্যাগ বি পজেটিভ রক্ত প্রয়োজন।”

 

স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে আকবরের সংসার। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি তিনি। স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কানিজ ফাতেমা।

 

‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন রিকশা চালক আকবর। ইত্যাদির মাধ্যমে উঠে আসা এই শিল্পী রাতারাতি পরিচিতি পেয়ে যান। সেই সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অর্থনৈতিক সংকটে পড়েন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share