বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এলাকার উন্নায়নের চেয়ে মামলার তদবিরে ব্যস্ত সোনাইমুড়ির মেম্বার শহীদ উল্যা

প্রতিবেদকের নাম / ৩৪৩
নিউজ আপঃ শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ৪:৪৫ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার॥
এলাকার উন্নায়নে মন না দিয়ে মামলার তদবিরে ব্যস্ত থাকেন,নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার ১নং জয়াগ ইউনিয়নের ৩ ওয়ার্ডের মেম্বার শহীদ উল্যা। জানাযায়, গত দুই মাস আগে তারই নির্বাচনী এলাকা তূশি পাটওয়ারি বাড়ির আনোয়ার হোসেন খোকন (২০) এর কাছে সোনাইমুড়ি থানায় মামলা আছে বলে দশ হাজার টাকা দাবী করেন তিনি। একপর্যায়ে দেন দরবার শেষে পাচ হাজার টাকার বিনিময়ে মামলা থেকে নাম কাটিয়ে দিবে বলে খোকন কে আশ্বাস দেয়। সেই অনুসারে খোকন তাকে টাকা দেওয়ার পরে এই বিষয়ে জানতে চাইলে খোকনের সাথে খারাপ ব্যাবহার করতে থাকেন শহীদ উল্যা। বিষয়টি জানাজানি হয়ে গেলে খোকন জানতে পারে তার নামে কোন মামলা অদ্যবধি নেই। এক পর্যায়ে খোকন টাকা ফেরত চাইলে,তাকে নতুন মামলায় জড়ানো সহ এলাকা ছাড়া করার হুমকি দেয়।
বিষয়টি স্থানীয়ভাবে আলোচনার জন্য শহীদ উল্যাকে একাধিক বার বলা হলেও তিনি কর্নপাত করে নাই।
একই এলাকার বাসিন্দা ফজলুর রহমান বলেন, তাদের একটা গ্রাম্য সালিশে দশ হাজার টাকা নেওয়ার পরে একই আচরন করা হয়েছে তাদের সাথে।
এই বিষয়টি জানার জন্য সংবাদ কর্মী পরিচয়ে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমি দুইবার মেম্বার হয়েছি, এলাকার জনগনের উপর আমার প্রভাব থাকতেই পারে,আমি টাকা নিয়েছি আপনি কিছু করতে পারলে করিয়েন। আপনার সাথে কথা বলার মতো সময় আমার নেই। পাশাপাশি অকথ্য ভাষায় গালমন্দ করেন।
এই ব্যাপারে ১নং জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান পলাশের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এই বিষয়ে খবর নিবেন বলে আশ্বাস দেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share