শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আলিপুরে ৫শতাধিক দুস্থ, অসহায় জেলে পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কুয়াকাটা সোসাইটি’র সভাপতি নাবিল

প্রতিবেদকের নাম / ৩১৮
নিউজ আপঃ রবিবার, ২১ জুন, ২০২০, ২:৫২ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২০জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে ৫শতাধিক কর্মহীন ও অসহায় জেলে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ‘কুয়াকাটা সোসাইটি’ নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। বেসরকারি উন্নয়ন সংস্থা ‘বিদ্যানন্দ’-এর আর্থিক সহযোগীতায় রবিবার সকালে আলিপুরে আমজদেপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় প্রাঙ্গণে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়।
এসময় বেসরকারি স্যাটেলাইট টেভিশন বাংলাভিশন’র বার্তা সম্পাদক ও কুয়াকাটা সোসাইটি’র সভাপতি বদরুল আলম নাবিল প্রধান অতিথি উপস্থিত থেকে কর্মহীন ও অসহায় জেদের হাতে এসব পণ্য তুলে দেন।
এসময় কুয়াকাটা প্রেসক্লাব’র সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাব’র সভাপতি মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক কাজী সাইদ, মহিপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আকাশ, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজিসহ গণমান্য ব্যাক্তিবর্গ  ও বিভিন্ন স্বেচ্ছোসবেী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিতরণ কালে প্রত্যেক জেলে পরিবারকে চাল, ডাল, আলু, তেল, চিনি ও সুজিসহ বিভিন্ন খাদ্য উপকরন প্রদান করা হয়।
কুয়াকাটা সোসাইটির সভাপতি বদরুল আলম নাবীল বলেন, ৬৫ দিনের অবরোধের জন্য এ অঞ্চলের জেলেরা বেকার হয়ে পড়েছে। এছাড়া করোনা পরিস্থিতিতে অকেকেই এখন কর্মহীন। তাদের কথা চিন্তা করে বেসরকারি উন্নয়ন সংস্থা বিদ্যানন্দের পক্ষ থেকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। জেলে ও কর্মহীন হতদরিদ্রদের পর্যায়ক্রমে কলাপাড়া উপজেলার দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share