বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে উন্নয়ন সমন্বয় কমিটির শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ১৬৬
নিউজ আপঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১, ১:৫৯ অপরাহ্ন

২০০৪ সালের ২১ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলায় নিহত শহীদদের স্মরণে হাজীগঞ্জ পূর্ব বাজার বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির শোকসভায় শনিবার আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন  হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী আসনের মাননীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম। ২১ শে আগষ্টে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধান অতিথি বক্তব্যে বলেন, ২১ শে আগষ্ট বাংলাদেশের রাজনীতির ইতিহাসের একটি কলঙ্কিত অধ্যায়। এই দিনে বিএনপি ব্যর্থ হয়ে এখন পর্যন্ত আর সফল হতে পারেনি। অপশক্তি ব্যবহার করে কখনোই সফলতা অর্জন করা যায় না। যারা বঙ্গবন্ধুর কন্যাকে ওইদিন হত্যার উদ্দেশ্য গ্রেনেড হামলা ও গুলি বর্ষণ করেছে তাদের চিহ্নিত করে অতি দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির অন্যতম সদস্য আলহাজ্জ্ব আব্দুল হাদী মিয়ার সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় শোকসভা অনুষ্ঠিত হয়।

শোকসভা পরিচালনা করেন ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সদস্য হাবিবুর রহমান লিটন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ন আহ্বায়ক জাকির হোসেন সোহেল, ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহ্বায়ক এস.এম. মানিক, ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন (পূর্ব) যুবলীগের সভাপতি মো. ওমর ফারুক, সাধারণ সম্পাদক ইউসুফ প্রধানীয়া সুমন, ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ অফিসার মো. হারুনুর রশীদ সহ হাজীগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ইমাম মুফতি এনামুল হক নাসিরাবাদী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share