মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

হবিগঞ্জে কালেক্টরেট সহকারীদের কর্ম বিরতি ভোগান্তিতে সেবা গ্রহীতারা

প্রতিবেদকের নাম / ১৫০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ১:১১ অপরাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জে কালেক্টরেট সহকারীরা কর্ম বিরতি পালন করে যাচ্ছে। বেতনস্কেল ও পদবি পরিবর্তনের দাবীতে দাপ্তরিক কার্যক্রম বন্ধ রেখে কর্ম বিরতি পালন করায় ভোগান্তিতে পড়ছে সেবা নিতে আসা জনগন। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে গত ২০ জানুয়ারী থেকে হবিগঞ্জ জেলায় কর্মরত ২শতাধিক কালেক্টরেট সহকারীগন হাজিরা খাতায় স্বাক্ষর দিয়ে সকাল ৯টা থেকে বিকাল ৪টায় পর্যন্ত কালেক্টরেট ভবনের সামনে কর্ম বিরতি পালন করছে।

বাকাসস’ কেন্দ্রিয় উপ মহাসচিব মোঃ আব্দুল খালেক, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুছ, সাধারন সম্পাদক মোঃ আজগর আলী, যুগ্ম সম্পাদক মোঃ নুরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সফি উদ্দিন, আব্দুল ওয়াদুদসহ বিভিন্ন উপজেলায় কর্মরত সহকারী কালেক্টরগন এ কর্মসূচীতে অংশ নেন।

উল্লেখ্য, সারা দেশের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার(ভূমি)’র কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেনীর কর্মচারীদের পদনাম ও বেতন স্কেল পরিবর্তনের দাবী আদায়ের লক্ষ্যে হবিগঞ্জের ২শতাধিক কর্মচারী সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কর্ম বিরতি পালন করে যাচ্ছে।

বাবাসস’ হবিগঞ্জ জেলার সাধারন সম্পাদক মোঃ আজগর আলী জানান-৩য় শ্রেনীর কর্মচারীদের পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড পরিবর্তনের দাবীতে চলমান ৭ম দিনের এই কর্ম বিরতি। আমাদের যৌক্তিক দাবীর সমর্থনে কোন প্রতিশ্রুতি পেলে কেন্দ্রিয় কমিটির নির্দেশে কর্ম বিরতি প্রত্যাহার করব।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর