মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সিলেটে সাহায্যের জন্য খুড়িয়ে ঘুরছে এইচএসসি পরীক্ষার্থী বিশ্বনাথের সুমন; সাহায্যের হাত বাড়ান

প্রতিবেদকের নাম / ১৪৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯, ১১:৩৩ পূর্বাহ্ন

সিলেট টাইমস ডেস্কঃ এসময় কথা ছিলো তার পড়ার টেবিলে থাকার, তবে এখন সে খুড়িয়ে হাটছে সিলেট শহরের পথে এমন একটি স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চোখে পড়ে।

স্ট্যাটাসটি দেয় “ট্রল কলেজেস সিলেট” (Troll Colleges Sylhet) নামের একটি পেইজ:

ছেলেটার নাম সুমন। সিলেট হক C.N.G পাম্প, সোবহানী ঘাটে গত ১৫ দিন ধরে হাটা হাটি করছে। ভিক্ষা করার জন্যে নয়, হাটাহাটি করছে একটু সাহায্যের জন্যে। বাবাহীন ডিগ্রি কলেজে পড়া ছেলেটি সামনে HSC পরিক্ষী দিবে। পড়ার টেবিলে বসার সময়ে সে সকাল থেকে বিকাল অবধি ছুটাছুটি করে বেড়াচ্ছে এদিক সেদিক খুঁড়িয়ে খুঁড়িয়ে। তার একটা পায়ের রগ ছিঁড়ে গেছে তাই পাটা প্রায় অবসই বলা চলে। চিকিৎসার জন্যে প্রায় লাখখানেক টাকার প্রয়োজন।

অনেকে ইতো এই ফাল্গুন ও ভালবাসা দিবসে কাউকে না কাউকে ভালবাসা দিবেন, সেখান থেকে একটুখানি ভালবাসা যদি দেয়া যায় এই ছেলেটাকে তবে এগিয়ে আসার অনুরোধ রইলো। আমি নিজেও পাশে দাঁড়িয়েছি। তবে একা কেউ চাইলেই সব কিছু পারে না, মিলিত প্রচেষ্টায় বদলে দেয়া যায় অসম্ভব জিনিসগুলোকেও।

তাও যদি না পারেন তবে পোষ্টি একটু শেয়ার করবেন অথবা কারো সামনে এই ছেলেটি কথা তুলে ধরবেন। আপনি, আমি যদি না পারি তবে অন্য কেউ হয়তো পারবে এই ছেলেটিকে সাহায্য করতে। আল্লাহ কাউকে না কাউকে তো সেই তৌফিক দিয়েছেন নিশ্চয়ই তার পাশে দাঁড়ানোর, আর মাধ্যমটা অন্তত না হয় আপনি হলেন।

তার সাথে যোগাযোগ করার মাধ্যম: 01777-008186 এই নাম্বারটা তার নিজের। ওকে কল দিয়ে সরাসরি কথা বলে হেল্প করতে পারেন।
তাকে পাওয়া যাবে সোবানীঘাট সংলগ্ন হক সি এন জি পাম্পে।

এ স্ট্যাটাসে থাকা মুঠোফোনে যোগাযোগ করলে সে জানায়, তার নাম সুমন দাস। সে বিশ্বনাথ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। তার এক পায়ের রগ কেটে গেছে, ঢাকায় চিকিৎসা চলছে। এর মধ্যে পরীক্ষা, তাই সে সিলেটে এসেছে। সহায়তার ব্যাপারে তাকে জিজ্ঞেস করলে সে চিকিৎসার জন্য সাহায্য চাইছে বলে জানায়। সুত্রঃ বিয়ানীবাজার টাইমস


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর