বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সিলেটে ভূমিকম্প, উৎপত্তি স্থল ডাউকি

প্রতিবেদকের নাম / ৩৫৯
নিউজ আপঃ শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯, ১:১৪ অপরাহ্ন

সোনাই নিউজ:সিলেটে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৩০ মিনিটের দিকে এ ভূমিকম্প অনুভূত হয়। কয়েক সেকেন্ড স্থায়িত্বের এই কম্পনে কেঁপে উঠে বাড়িঘর।

রিখটার স্কেলে এর মাত্রা ছিলো ২ দশমিক ৯। যার উৎপত্তি স্থল ভারত বাংলাদেশ সীমান্ত ডাউকি এলাকা। সিলেট থেকে ৪০ কিলোমিটার উত্তরে ছিলো এর উৎপত্তি স্থল।

স্থানীয়রা জানান, ভূমিকম্প অনুভূত হওয়ার সঙ্গে সঙ্গে একটি শব্দ করে ভবনগুলো কেঁপে ওঠে।

ভূমিকম্পে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে আতঙ্কে এসময় অনেককে ছুটাছুটি করতে দেখা গেছে।

আবহাওয়া অধিদপ্তরের সিলেট কার্যালয়ের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ভূমিকম্পের প্রভাবে কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কি না, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share