বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সিনিয়র সাংবাদিক কালুখালী প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক করোনা ভাইরাস নেগেটিভ!

প্রতিবেদকের নাম / ১৫৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৬ জুলাই, ২০২০, ১:২৮ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ আলহামদুলিল্লাহ আমাদের সাংবাদিক পরিবারের সম্মুখ করোনা যোদ্ধা, আমাদের সবার প্রিয় মুখ, রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সিনিয়র সাংবাদিক কালুখালী প্রেসক্লাবের সভাপতি, জাতীয় দৈনিক যায়যায়দিন , ডেলি নিউনেশন পত্রিকার উপজেলা প্রতিনিধি, ও নিউসান টয়েন্টিফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মুহাম্মদ ফজলুল হক ও তার পরিবারের সবাই করোনা ভাইরাস নেগেটিভ হয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে হোম আইসোলেশনে ছিলেন গত ১৬ ই জুন থেক গতকাল ৫ জুলাই ২০২০ তিনি করোনা ভাইরাস নেগেটিভ ছারপত্র হাতে পান। নেগেটিভ ছারপত্র প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মোহাম্মদ আবু জালাল।সাংবাদিক ফজলুল হক দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা পেশার সাথে জরিত এবং নিষ্ঠার সাথে কাজ করেছেন, তিনি আবার আগের মতই সাভাবিক ভাবে কাজকর্ম পরিচলনা করতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মোহাম্মদ আবু জালাল। আমরা সবাই তার পরিবারের সাফল্য কামনা করছি।তিনি বলেন আমি করোনা পজিটিভ হওয়ার পর সঠিক ভাবে হোম আইসোলেশন পালন করেছি এবং ডাঃ এর পরামর্শে বাড়ীতেই চিকিৎসা সেবা নিয়েছি আল্লাহ রহমতে আমি সুস্থ আছি।আর একট কথা করোনা হলে চিন্তার কোন কারন নাই সঠিক চিকিৎসা করলে অবশ্যই ভালো হয়। আর কোন সময় মনোবল হরাবেন না।আর যারা করোনা ভাইরাস হয়েছে তাদের সাথে খারাপ আচরন না করে তাদের সুনজরে দেখি।বিশেষ করে আমার আত্নীয় সজন, আমার সহকর্মী সাংবাদিক ভাইয়েরা ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ যারা আমার খোঁজ খবর রাখছেন সবসময় তাদের প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর