বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সাভারের করোনায় আক্রান্ত এক চিকিৎসক, আইসোলেশনে আরো ৪০

প্রতিবেদকের নাম / ১৭১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ৮:৩৫ অপরাহ্ন

সাভারের করোনায় আক্রান্ত এক চিকিৎসক, আইসোলেশনে আরো ৪০
নিজস্ব প্রতিবেদক : সাভারের একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৪ এপ্রিল) সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন। তার স্ট্যাটাসটি নিচে হুবুহু তুলে ধরা হলঃ যেমনটি নিজের অজান্তেই মনে হয়েছিল মনে হয় কিছু হলে সাভারে প্রথমেই প্রথম সারির যোদ্ধাদেরই হবে। তাই হয়েছে আমরা আজ যারা চিকিৎসক সহ ১০ জনের নমুনা পাঠিয়েছিলাম তারমধ্যে ০৯ জন নেগেটিভ আর ০১ জন চিকিৎসক পজেটিভ। মোট সাভারে ৪১ জনের নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে ৪০ জন নেগেটিভ। কি ভাগ্য আমাদের!!! আমি আমার যোদ্ধাদের মনোবল দেখে বিস্মিত তাকে বললাম আপনাকে তো কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হতে হবে। তিনি তখনও জরুরি বিভাগে দায়িত্ব পালন করছিলেন। তিনি বললেন স্যার আমি এখন চলে গেলে ইমারজেন্সি ডিউটি কে করবে, কি হবে রোগী যদি আসে? চুপ হয়ে গেলাম ইচ্ছে করছিল অনেক আওয়াজ করে ছোট শিশুদের মত কান্না করতে কিন্ত পারিনি কিছুক্ষণ চুপ থেকে বললাম আমি করব ইমারজেন্সি ডিউটি। আপনি চিন্তা করবেন না, আমার সিভিল সার্জন স্যার সাহস দিলেন। আমার যোদ্ধা এখন ভর্তি আছে। আমাকে বলে স্যার আপনি আইসোলেশনে চলে যান, কারন আজ সারাক্ষণ আমরা একসাথে ছিলাম। একসাথে প্রশিক্ষণ প্রদান করেছিলাম। আজ আমি চলে আসলাম আইসোলেশনে। আমি সহ আমার ৪০ জন কর্মকর্তা ও কর্মচারী আইসোলেশন বাধ্যতামূলক হয়ে পরেছে। বলেছি সহকর্মীদের যদি বাঁচতে হয় একসাথে লড়ে বীরের মত বাঁচব আর মরতে হলেও বীরের মত মরব। এত মানুষ আমাদের ভালবাসে, নিশ্চয়ই মহান সৃষ্টিকর্তা আমাদের দেখে রাখবেন। আমাদের সেবা কার্যক্রম যথারিতি চলবে। বাসায় থাকুন, ভাল থাকুন। যদি আমি ও আমার টিম বেঁচে থাকি দেখা হবে নিশ্চয়ই।”


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর