মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

যুব রেড ক্রিসেন্ট এর সনদ বিতরণ অনুষ্ঠান

প্রতিবেদকের নাম / ১৯৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮, ১:৫৯ পূর্বাহ্ন

যুব রেড ক্রিসেন্ট এর সনদ বিতরণ অনুষ্ঠান
হোসেন মিন্টুঃ
চট্টগ্রাম- ২৭ নভেম্বর ২০১৮,
আগামী ফেব্রুয়ারীতে চট্টগ্রাম নগরে জাতীয় ক্যাম্প অনুষ্টানের জন্য ব্যক্তিগত ও প্রতিষ্টানগতভাবে সকল ধরনের সহযোগীতার আশ্বাস দিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। আজ মঙ্গলবার বিকেলে চসিক কেবিআবদুস সাত্তার মিলনায়তনে বার্ষিক রেডক্রস রেড ক্রিসেন্ট প্রশিক্ষণ সনদ বিতরণ ও সোসাইটির নবনিযুক্ত সোসাইটির বোর্ড সদস্য এম.এ. ছালাম এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের চেয়ারম্যান সিটি মেয়র একথা বলেন। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর উদ্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সহযোগীতায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিট ভাইস চেয়ারম্যান এবং বিডিআরসিএস ব্যবস্থাপনা বোর্ড সদস্য ডাঃ শেখ শফিউল আজম, সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান ও বিডিআরসিএস নবনিযুক্ত ব্যবস্থাপনা বোর্ড সদস্য এম এ ছালাম, বিডিআরসিএস চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আবদুল জব্বার, সভাপতিত্ব করেন যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর শিক্ষা ও স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর নাজমুল হক ডিউক ও এইচ এম সোহেল । উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী সদস্য সাফকাত জাহান, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, আনোয়ার আজম, মজুরুল হক, ক্সসয়দ আদনান হোসাইন, সিটি ইউনিট এর লেভেল অফিসার আজরুউদ্দিন সাফদার, যুব রেড ক্রিসেন্ট প্রাক্তন যুব প্রধান গোলাম বাকি মাসুদ, মোঃ শহিদুল ইসলাম, কাজী তৌফিকুর আজম।
প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন নেতৃত্ব বিকাশের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। একজন প্রশিক্ষিত যুবক সমাজের অহংকার। মানবতার সেবার জন্য প্রশিক্ষণে অংশগ্রহণ যুব রেড়ক্রিসেন্ট সদস্যরা নিজেদেরকে আর্দশ নাগরিক হিসেবে গড়ে তোলার একধাপ এগিয়েছে। ত্যাগী মনোভাব মূলত মানব সেবার মাধ্যমে সম্পন্ন হয়। অভিভাবকের দায়িত্ব হচ্ছে আলোকিত মানুষ হিসেবে নিজেরদের গড়ে তোলা।মেয়র দেশের পক্ষে দেশ প্রেমে উদ্ধুত হওয়ার জন্য সকলকে আহবান জানান।
সংবর্ধিত অতিথি জনাব এম.এ ছালাম বলেন, দীর্ঘ ৬ বছর পর আমরা আবারও ক্যাম্প আয়োজন করতে যাচ্ছি। নবনিযুক্ত ম্যানেজিং বোর্ড সদস্য হিসেবে সকল ধরণের সহযোগিতার করা হবে। তিনি সহ বর্তমানে ২জন বোর্ড সদস্য। নতুন দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে মানবতার কাজে আরো দৃঢ়ভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। তিনি যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের এ ধরনের আয়োজনে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে ২০১৮ সনে স্কুল, কলেজ, মাদ্রাসা ও কর্পোরেট প্রতিষ্ঠানসহ মোট ৫৪ টি প্রতিষ্ঠানে ১৭৬৪ জনকে প্রশিক্ষণ প্রদান করা হয়। অনুষ্ঠানে ২০১৮ সালে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতায় সম্পন্ন হওয়া স্কুল কলেজ ইউনিটে ১ম,২য়.ও ৩য় স্থান অর্জনকারীদের সনদ প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর