বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ৩শ ৪০ পরিবারের মাঝে চাউল বিতরণ 

স্টাফ রিপোর্টারঃ / ৪৩৩
নিউজ আপঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৩:৫৪ অপরাহ্ন

করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের প্রথম থেকেই গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অসহায়, গরীব, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবীদের মাঝে খাদ্য সহায়তা করে আসছে।
শনিবার (১৭ জুলাই) সকাল থেকে সাভার পৌরসভার ৮নং ওয়ার্ড রাজাশন এ ৩শ ৪০ জন নিম্ন আয়ের পেশাজীবীদের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। এছাড়া ও ৮ নং ওয়ার্ডের ভিজিএফ উপকার ভোগীদের মাঝে ও চাউল বিতরণ করা হয়। ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সেলিম মিয়া চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় মোঃ সোহেল মিয়া, টিকাদান কর্মী সাভার পৌরসভা,উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপস্থিত ছিলেন সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, মেরিন স্কুল এর প্রধান শিক্ষক হালিম হাওলাদার, আল হেরা স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠান প্রধান সফিকুল ইসলাম প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share