বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরে স্বামীর নির্যাতনের কারণে ৩ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা

প্রতিবেদকের নাম / ১১২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৭:৫৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের পূর্ব মাধবপুর গ্রামে মঙ্গলবার রাতে স্বামীর নির্যাতন সইতে না পেরে জোসনা আক্তার (৩০) নামে ৩’সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার খোরশেদ মিয়ার স্ত্রী। জোসনার মৃত্যুর পর স্বামী খোরশেদসহ পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।

জোসনার ৮ বছরের ছেলে ইকরাম জানান-তার পিতা খোরশেদ মা জোসনাকে প্রায়ই মারধোর করতেন। আজ বিকালে তার চাচাতো বিনের বৌ-ভাত অনুষ্টানে যাওয়াকে কেন্দ্র করে ঝগড়া লাগে এক পর্যায়ে প্রচন্ড মারধোর শুরু করে আমি বাচাঁতে গেলে আব্বা আমাকে মারধোর করে। সন্ধ্যায় মা বিষপান করে। আমাদের চিৎকারে লোকজন উদ্ধ্যার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮দিকে মারা যায়। জোসনা মারা যাওয়ার খবর পেয়ে স্বামী খোরশেদ ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে.এম.আজমিরুজ্জামান জানান-লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর