শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরের জগদীশপুর অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে বিদ্যূৎবিল দিয়ে গ্রাহকদের ভোগান্তি

প্রতিবেদকের নাম / ১২৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ১২:৪২ অপরাহ্ন

হীরেশ ভট্রাচার্য্য হিরো ৷৷ হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুরে অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে বিদ্যূৎবিল দিয়ে গ্রাহকদের ভোগান্তির শিকার হয়েছে,এই মর্মে ২৪ নভেম্বর রোববার গ্রাহকরা এজেন্টের অফিস ঘেরাও করে স্থানীয় চেয়ারম্যানসহ পল্লীবিদ্যূতের ডিজিএম বরাবরে লিখিত অভিযোগ করেছে।

অভিযোগে প্রকাশ, গত ৩/৪ মাস ধরে গ্রাহকদের বিদ্যূৎবিল রেখে বিদ্যূৎ অফিসে জমা না দিয়ে তালবাহানা করে।গ্রাহকদের পরবর্তী বিলগুলো বকেয়া সংযোক্ত হয়ে আসে। এ ব্যাপারে গ্রাহকরা এজেন্টের কাছে ধরনা দিলে তারা এর সমাধান করবে বলে আশ্বস্ত করে। কিন্তু পরবর্তী মাসে আবার একই অবস্থা।বিদ্যূৎ লাইন কাটার ভয়, বকেয়া বিলের কোন সুরাহা না হওয়ায় গ্রাহকরা পল্লীবিদ্যূতের ডিজিএম বরাবরে লিখিত অভিযোগ সহ অনুলিপি প্রেরণ করেছে বিভিন্ন দপ্তরে।

এ ব্যাপারে, অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে ঊধ্বর্তন কর্তৃপক্ষকে মুঠো ফোনে আলাপ কালে জানান, বিষয়টি স্পর্শকাতর, অচিরেই এর সমাধান হবে।

৭নং জগদীশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বলেন, ব্যাপারটি খুবই গুরুত্বপূর্ণ, আমি গ্রাহকদের আশ্বস্ত করে বলতে চাই যথাযথ কর্তৃপক্ষ এর আশু সমাধান না করলে আইন শৃংখলা বিঘ্নিত হতে পারে।

পল্লীবিদ্যূতের ডিজিএমকে জিজ্ঞেস করলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, গ্রাহকদের স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পল্লীবিদ্যূতের পরিচালক মিজানুর রহমান চকদার বলেন, গ্রাহক যাতে হয়রানির শিকার না হয়,সে ব্যাপারে আমি সবার সাথে আলোচনা করে এর সঠিক সমাধান করার চেষ্টা করছি।

স্থানীয় গ্রাহকরা জানায়, আমাদের কি দোষ। পল্লীবিদ্যূতের মনোনিত ব্যাংকে বিল পরিশোধ করে আবার জরিমানা সহ বিল দিতে হবে কেন। আমরা এর সঠিক সমাধান চাই।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর