মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিসব-২০১৯ উদযাপন

প্রতিবেদকের নাম / ১৪৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯, ১:০৪ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: “আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ”এই প্রতিবাদ্যে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে একযোগে উদযাপন হচ্ছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। জাতিসংঘ ২০০৩ সালে ৯ই ডিসেম্বর দূর্নীতি বিরোধী দিবস ঘোষনা করে। জাতিসংঘ সারা বিশ্বকে দুর্নীতির বিরুদ্ধে ঐক্য বদ্ধ করার লক্ষ্যেই এই দিবসটি উদযাপিত হচ্ছে। সারাদেশের ন্যায় বেনাপোলেও এই দিবস পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন এবং শার্শা উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটি’র উদ্যোগে বেনাপোর বন্দর এলাকায় র‌্যালী মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়। বেনাপোলের সকল স্কুলের শিক্ষার্থীরা এবং অফিস আদালত সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এতে অংশ গ্রহন করেন।

সোমবার(৯ই ডিসেম্বর) বেলা ১১ টায় স্থানীয় বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় প্রাঙ্গন থেকে বিশাল আকৃতির একটি র‌্যালী বেনাপোল বন্দর ও বাজার এলাকায় আকৃতির একটি র‌্যালী বেনাপোল বন্দর এলাকারয় প্রদক্ষিন করে। র‌্যালী ও মানববন্ধনে অংশ নেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল.পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল কাস্টম হাউজের সহকারী কমিশনার উত্তম কুমার চাকমা,শার্শা থানার ওসি আতাউর রহমান,পোর্ট থানার এসআই মাসুম,মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাছিনারা বেগম ও স্কুলের শিক্ষক শিক্ষিকা,দুর্নীতি প্রতিরোধ কমিটি’র শার্শা উপজেলা শাখার সভাপতি আহসান উল্লাহ মাস্টার, সহ-সভাপতি সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক আক্তারুজ্জামান লিটু,সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম,সহ-দপ্তর সম্পাদক লোকমান হোসেন রাসেল,প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল ইসলাম,কাস্টম বিষয়ক সম্পাদক জাকির হোসেন,কার্যকরী-সদস্য সাগর হোসেন, সদস্য শামীম হোসেন সহ প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর