বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিরামপুর সীমান্তে মাটির নিচে মিলল ২ হাজার২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা।

প্রতিবেদকের নাম / ৬৮৩
নিউজ আপঃ সোমবার, ৪ মে, ২০২০, ৮:৩৭ পূর্বাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২০ ব্যাটালিয়নের সদস্যরা ২ হাজার ২৬৫ বোতল ফেনসিডিল এবং ১৫ কেজি গাঁজা জব্দ করেছে।

সোমবার সকালে উপজেলার কাটলা ইউনিয়নের সীমান্তবর্তী দক্ষিণ দাউদপুর গ্রামে অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

বিজিবি দাউদপুর ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসানের নির্দেশনায় দাউদপুর ক্যাম্পের কমান্ডার সুবেদার হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি দল দক্ষিণ দাউদপুর গ্রামে অভিযান চালায়।

সেখানে একটি বাঁশঝাড়ে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় ভারতীয় ২ হাজার ২৬৫ বোতল ফেনসিডিল এবং ১৫ কেজি গাঁজা জব্দ করে।

২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান জানান, তিনি সম্প্রতি যোগদান করেছেন। তার অধীনস্থ সীমান্ত দিয়ে মাদকসহ যে কোনো প্রকার চোরাচালান কঠোর হস্তে দমন করা হবে। সকল প্রকার চোরাচালান বন্ধে অভিযান অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share