বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বাঘায় ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ

প্রতিবেদকের নাম / ৬০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৪ জুন, ২০২০, ৯:৫৪ পূর্বাহ্ন

বাঘা উপজেলা প্রতিনিধিঃরাজশাহীর বাঘায় ফেসবুকে অপপ্রচার এর জেরে  থানায় অভিযোগ করা হয়েছে। উপজেলার বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন পশ্চিম পার্শ্বে রায়হান ইলেকট্রিক্স এর প্রোঃ আবু রায়হান এ অভিযোগ করেছে। জানা যায়, আবু রায়হান একজন মোবাইল সার্ভিসিং ব্যাবসায়ী। মঙ্গল বার (০৫মে) থেকে রবিবার (১০মে) পর্যন্ত M H Dhoni নামক ফেসবুক আইডি থেকে আবু  রায়হান ও তার ব্যাবসায়ীক প্রতিষ্ঠান রায়হান ইলেকট্রিক্স এবং মিঠুল ও রাকিব এর নামে ধারাবাহীক ভাবে অপপ্রচার চালায়। এ অপপ্রচার এর প্রেক্ষিতে আবু রায়হান (১১মে) সোমবার ও মিঠুল এবং রাকিব (২২জুন) সোমবার বাঘা থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানাযায়, রায়হান ইলেকট্রনিক্স একজন মাদক ব্যাবসায়ী এবং নানা ধরনের অবৈধ কার্যকলাপের সঙ্গে জড়িত  M H Dhoni নামের আইডি থেকে এ সকল কথা লিখে অপপ্রচার করা হয়েছে।
এ ব্যাপারে আবু রায়হান বলেন, উক্ত আইডি ব্যবহারকারী আমার সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন  এবং ব্যাবসা প্রতিষ্ঠান অচল করার উদ্দেশ্যে এমন অপপ্রচার করছে। আমি এই আইডির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আইডি থেকে পোস্টকৃত স্ক্রিন সর্ট কপি সংযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছি।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর