মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত এস এল এ মানবাধিকার সংস্থার চেয়ারম্যান

অলটাইম নিউজ ডেক্স / ২২১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ২:৩২ অপরাহ্ন
সেখানে পৌঁছতেই স্থানীয় নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভ্যর্থনা জানান

গত ৯ জানুয়ারি সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার (এস এল এ) চেয়ারম্যান জে এইচ রানা পটুয়াখালি জেলায় সাংগঠনিক কার্যক্রম পরিদর্শন, কমিটি গঠন ও আলোচনা সভায় যোগ দেওয়ার লক্ষ্যে ঢাকা ত্যাগ করেছিলেন।

তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন সাভার উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম ও তেজগাঁও থানা কমিটির সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন।

দুই দিনব্যাপি তাঁর এই সফরকে ঘিরে কুয়াকাটা, কলাপাড়া, পায়রাবন্দরে অবস্থানরত সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা লক্ষ করা গেছে।

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানা কলাপাড়ায় আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন। রবিবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা সেচ্ছাসেবী সংগঠন পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রধান কার্যলয়ে বিভিন্ন সংগঠন ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবদিকবৃন্দ সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু, রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজল তালুকদার, প্রকাশনা সাহিত্য সম্পাদক রেহান উদ্দিন রেহানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানার এই সফরে পটুয়াখালি জেলা পেয়েছে নতুন দুটি আহ্বায়ক কমিটি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর