বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধানমন্ত্রীর উপহার  করোনা পজিটিভ রোগীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৪২
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৫:৫৪ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায়  ৫৫ জন করোনা পজিটিভ রোগীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির। প্রত্যেককে ১০ কেজি চাল, দু্ই জি আলু, এক কেজি ডাল , এক লবন,  ও একটা সাবান প্রদান করেন। পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার  মঙ্গলবার দিনভর তিনি ওইসসব করোনা আক্রান্তদের দ্বারে দ্বারে গিয়ে এসব খাদ্যসহায়তা পৌঁছে দেয়া হয়। এসময় কাউন্সিলর তারেকুজ্জামান তারেক ও মো.শওকত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।
কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির বলেন,  কলাপাড়ায় ৫৫ জন করোনা পজিটিভ রোগীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। কলাপাড়া পৌরসভার পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত রয়েছে।
মো.ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ২০ জুলাই।।পটুয়াখালীর কলাপাড়ায়  ৫৫ জন করোনা পজিটিভ রোগীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির। প্রত্যেককে ১০ কেজি চাল, দু্ই জি আলু, এক কেজি ডাল , এক লবন,  ও একটা সাবান প্রদান করেন। পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার  মঙ্গলবার দিনভর তিনি ওইসসব করোনা আক্রান্তদের দ্বারে দ্বারে গিয়ে এসব খাদ্যসহায়তা পৌঁছে দেয়া হয়।
এসময় কাউন্সিলর তারেকুজ্জামান তারেক ও মো.শওকত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।
কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির বলেন,  কলাপাড়ায় ৫৫ জন করোনা পজিটিভ রোগীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। কলাপাড়া পৌরসভার পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share