বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের অনুদান হাজীগঞ্জ-শাহরাস্তীবাসী পেলো ২০টি অক্সিজেন সিলিন্ডার

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ১৬৯
নিউজ আপঃ সোমবার, ২ আগস্ট, ২০২১, ২:৩২ অপরাহ্ন

হাজীগঞ্জ-শাহরাস্তীবাসী পেলো ২০টি অক্সিজেন সিলিন্ডার। ২ আগস্ট সোমবার সকাল ১১ টায় আইইবি-ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে এই সিলিন্ডার প্রদান করা হয়। বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেলের মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, অইইবি এর ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের সহায়তা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি মেডিক্যাল অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।
হাজীগঞ্জ এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অক্সিজেন সিলেন্ডার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এবং ওনার পক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন এর হাত থেকে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম শোয়েব আহমদ চিশতী।
শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু এবং সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটওয়ারীর হাত থেকে অনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নাসির উদ্দিন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন, বর্তমান এই দুর্যোগ থেকে উত্তরণে সরকারের পাশাপাশি আইইবি এবং ম্যাক্স গ্রুপের মত বেসরকারি প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ধর্নাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহবান করছি। তিনি বলেন, চাঁদপুরে অনেক ধর্নাঢ্য ব্যক্তি রয়েছেন। আমি অনুরোধ করবো, এই দুর্যোগে আপনারা মানুষের পাশে দাঁড়ান। আমরা সকলে যদি মানবিক দিক বিবেচনা করে যার যার অবস্থান থেকে সম্মিলিতভাবে এগিয়ে আসি, তাহলে এই সংকট থেকে সহজে উত্তরণ করা সম্ভব।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ্ মৃধা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, আব্দুর রাজ্জাক, পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সালামত উল্লাহ, নাহিদ, মাহির, ফয়সাল সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটওয়ারী, শাহরাস্তী প্রেসক্লাব সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক কাজল, সাংবাদিক ফয়েজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমকর্তা বৃন্দ এবং আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share