সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ধামরাই পৌরসভায় নির্বাচন বর্জন বিএনপি প্রার্থীর

অলটাইস নিউজ ডেক্স / ৯১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ১:২২ অপরাহ্ন
বিএনপির প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু

ঢাকার ধামরাই পৌরসভা নির্বাচনে কেন্দ্র দখল, এজেন্টদের মারধর করে বের করে দেওয়া ও ভোট জালিয়াতির অভিযোগে নির্বাচন বর্জন করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী নাজিম উদ্দিন মঞ্জু।সোমবার দুপুরে ধামরাই পৌরসভার বাগনগর এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের এমন তথ্য নিশ্চিত করেন বিএনপির মেয়র প্রার্থী।

বিএনপির প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু বলেন, সরকারী দলের লোকজন আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় কেন্দ্রগুলো দখলে নিয়েছে। প্রশাসন সরাসরি আওয়ামীলীগের প্রার্থী গোলাম কবিরের পক্ষে কাজ করছে। বিএনপি’র এজেন্টদের কেন্দ্র থেকে মারধর করে বের করে দিয়েছে সরকারী দলের লোজকন। বার বার ওসিকে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। ভ্রাম্যমান ম্যাজিস্ট্রেটের কাছে লিখিত দিয়া আসছি। এই মর্মে, আমি পুনঃনির্বাচন চাই।

তবে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম কবির মোল্লা সকালে ভোট প্রদানের পর সাংবাদিকদের বলেন, অন্যান্য বারের চেয়ে এবার পৌর নির্বাচনকে মানুষ বেশি সারা দিয়েছে। শীতের মধ্যেও সকাল ৭টায় লাইনে দাঁড়িয়ে ভোট দিতে আসে ভোটররা। গত ৫ বছরের তার বিভিন্ন উন্নয়নমূলক কাজ স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আশা করি পৌরবাসী ভুল না করে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নকে অব্যহত রাখবে।

এবিষয়ে ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান বলেন, বিএনপি প্রার্থীর ভোট বর্জনের তিনি আবগত নন।

এদিকে, ধামরাই পৌরসভার নির্বচনকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়নি বিএনপি প্রার্থীর কোন পোলিং এন্ডেন্টদের। কেন্দ্র থেকে মারধর করে ও ভয়ভীতি দেখিয়ে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ পাওয়া যায়। ভোট কেন্দ্রের বদ্ধ কক্ষে বসে জাল ভোট দেওয়ার অভিযোগ আসে বিভিন্ন কেন্দ্র থেকে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর