বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

পাংশা পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে বিপুল  ভোটে কাউন্সিলর নির্বাচিত ছোরাপ মন্ডল

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১০০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ১:৪২ অপরাহ্ন
মোঃ ছোরাফ মন্ডল নবনির্বাচিত কাউন্সিলর

গত ৩১ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত রাজবাড়ীর পাংশা পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ অংশগ্রহনমূলক ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনের মধ্যে দিয়ে বিপুল ভোটে পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন চর-দূর্লভদিয়া এলাকার প্রয়াত তেজেম মন্ডলের পুত্র মোঃ ছোরাফ মন্ডল।
তিনি বিগত পৌর নির্বাচনে তার বিজয়ী প্রতিদন্দীর থেকে মাত্র ৭ ভোটে হেরে গিয়েছিল। তবে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছোরাফ মন্ডল জনপ্রিয় ব্যক্তি বটে। তার এই জনপ্রিয়তা এবং জনগণকে পাশে রেখে পথ চলাটাই তার জয়ের বড় কারণ বলে তিনি উল্লেখ করেন।
মোঃ ছোরাফ মন্ডল নবনির্বাচিত কাউন্সিলর হওয়ায় তার নির্বাচিত ১নং এলাকাসহ পাংশাবাসীকে ধন্যবাদ গাপন করেছেন।
বিগত দিনে নির্বাচনে ৭ ভোটের ব্যবধানে পরাজিত হয়েও হাল ছাড়েননি। সব সময় সাধারণ মানুষের কাছে গিয়ে বিভিন্ন সহযোগিতা করার চেষ্টা করেছে। তারই ফলশ্রুতিতে এবার নির্বাচনে পানির বতল প্রতিকে ১২৪৭ ভোটে জয়ী হয়েছে। প্রতিদন্দী প্রার্থী ৬০৩ ভোট পেয়েছেন।
এ ব্যাপারে ছোরাপ মন্ডল সাংবাদিকদেরকে বলেন, আমি এই নির্বাচনে আমার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি ছিলাম। আমার জনগণ আমার সেই আশা রেখেছে। আর তাই আমি চেষ্টা করবো জনগণের কাছে আমার দেওয়া প্রতিশ্রুতি শতভাগ বাস্তবায়ন করার জন্য।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর