বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা ত্যাগী নেতাকর্মীদের ব্যানারে জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন 

আবুল কালাম আজাদ,রাজবাড়ী প্রতিনিধি / ২৭৯
নিউজ আপঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৪:০৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
রোববার (১৫ আগষ্ট) বিকাল ৩ ঘটিকায় পাংশা পৌরসভা চত্তরে পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেনের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য মহিলা আসন ৩৪০(রাজবাড়ী) ও যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব মহিলালীগ এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন
এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, সাবেক মেয়র রাজবাড়ী পৌরসভা ও সহ-সভাপতি রাজবাড়ী জেলা আওয়ামীলীগ জনাব মহম্মদ আলী চৌধুরী, সাবেক ডেপুটি জেনারেল বাংলাদেশ সুপ্রিংকোট বীর মুক্তিযোদ্ধা এ্যাড.ফরহাদ আহম্মেদ, পাংশা উপজেলা আওয়ামিলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড ফরিদ আহম্মেদ, কালুখালি উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বাবু চিত্তরঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মুন্সি হাসানুল ইসলাম মোহন, পাংশা উপজেলা জাসদের সভাপতি সাইফুল ইসলাম ধীরাজ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু দিবালক কুন্ডু জীবন, পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক সিদ্দিকুর রহমান, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ দপ্তর সম্পাদক ফরিদুজ্জামান ফরিদ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইদ্রিস আলী মন্ডল, পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুছ আলী মাষ্টার ও সরিষা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সোবহান হোসেন,পাংশা উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী বাবু প্রমুখ।
প্রথমেই জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করা হয়,এর পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মধ্যে দিয়ে আলোচনা সভা শুরু হয়।
আলোচনা সভার শুরুতেই পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতার  মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানের শুরু তে উপস্থিত হয়ে ত্যাগী নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বক্তব্য দেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জব্বার ফকির।
এর পর মোবাইলের মাধ্যমে জাতীয় শোক দিবসে ত্যাগী নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন, স্বাচিপ সভাপতি ডাঃ ইকবাল আর্সনাল।
এছাড়াও একে একে উপস্তিত নেত্রীবৃন্দু বক্তব্য রাখেন।
পরে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি বঙ্গবন্ধু প্রধানত দেশের স্বাধিকার ও অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। আমরা তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়তে বদ্ধ পরিকর। দেশ আজ উন্নয়নের রোল মডেল ও উন্নয়নশীল দেশের সকল শর্ত পূরণের একেবারে দ্বারপ্রান্তে।
পরে পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতাদের উদ্দেশ্যে বলেন এখানে সবাই সাবেক তাইলে জিল্লুল হাকিম কাকে নিয়ে রাজনীতি করে। তিনি জেলা আওয়ামীলীগের কাউন্সিল নিয়েও প্রশ্ন তুলে বলেন আপনি জিল্লুল হাকিম যে বেইমানি গুলো করেছো উপজেলা পরিষদ নির্বাচন ও পৌরসভা নির্বাচনে তা নেত্রী জানেন।
আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন পাংশা উপজেলা আওয়ামিলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান।
অনুষ্ঠান শেষে নিম্ন আয়ের  ১২০০ পেশাজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share