সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

পররাষ্ট্রমন্ত্রীর তড়িৎ পদক্ষেপ: সৌদি প্রবাসী গৃহকর্মী সুমি উদ্ধার

প্রতিবেদকের নাম / ১৩৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ১:১৬ অপরাহ্ন

সোনাই ডেস্ক : সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সৌদি আরবে প্রবাসী গৃহকর্মী সুমি তার ওপর নির্যাতনের বর্ণনা দিয়ে তাকে রক্ষার আবেদন জানান।

অবশেষে সেই সুমীকে রিয়াদ দূতাবাসের সহযোগিতায় মঙ্গলবার সকালে উদ্ধার করেছে নাজরান পুলিশ। সে এখন নাজরান পুলিশের হেফাজতে আছেন বলে রিয়াদ দূতাবাসের শ্রম কাউন্সিল সূত্রে জানা গেছে।

এর আগে সৌদি প্রবাসী সুমির লাইভ ভিডিও আর্তনাদ জানিয়ে বলেন, ‘আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে’। সুমি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আমার কি অপরাধ মাননীয় প্রধানমন্ত্রী আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিড়ে ছিড়ে খাচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিও লিংকটি পররাষ্ট্রমন্ত্রী ড মোমেনের ম্যাসেঞ্জারে দেন উনার এক ঘনিষ্ঠ জন। ভিডিওটি দেখে ড. মোমেনের তড়িৎ পদক্ষেপের ফলে অল্প সময়ের মধ্যেই সুমিকে উদ্ধার করা সম্ভব হয়।

মেয়েটিকে আরো দ্রুত উদ্ধার করা যেত কিন্তু মেয়েটি লাইভে নির্দিষ্ট ঠিকানা বলেনি। তাই খোঁজ খবর নিয়ে, ঠিকানা অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে নাজরান পুলিশ এবং রিয়াদ দূতাবাসের সহযোগিতায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

জানা যায়, রূপসী বাংলা ওভারসীজের নিয়োগ করা দালাল মাজেদা বেগমের সহযোগিতায় উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ৪৮/এ-বি, ৭ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০ ঠিকানায় অবস্থিত ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আক্তার হোসেন গত ৩০ মে আশুলিয়ার মোহাম্মদ নুরুল ইসলামের স্ত্রী সুমি আক্তারকে সৌদি আরবে পাঠায়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর