সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৪৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৩:৩২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা হোটেল রেডিয়েশনে এক নারীসহ হোটেল মালিককে গ্রেফতার করেছে কুয়াকাটা ট্যুরিষ্ট থানা পুলিশ।  আটককৃত যুবক নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মতি খানের ছেলে মোঃ নুরু হোসেন খান (৪২)। আটককৃত  মোঃ নুর হোসেন খান উক্ত হোটেলের মালিক। ওই প্রতিষ্ঠানটিতে জনসম্মুখে  দেহব্যবসা করে আসছিলো এমন অনৈতিক কাজের একাধিক সংবাদ প্রকাশিত হয়েছে বিভিন্ন গনমাধ্যমে।

স্থানীয়রা জানান, ডালবুগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের বাসিন্দা মোঃ শানু মাঝি ও নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নুরু হোসেন খান এই হোটেল পরিচালনার (ভাড়া সূত্রে) দ্বায়িত্বে আছেন। এছাড়াও মোঃ নুরু হোসেন খান বিভিন্ন পতিতাদের তার স্ত্রীর পরিচয়ে দেহব্যবসা করে আসছিলো।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ পরিদর্শক মো. হাচনাইন পারভেজ জানান, আটককৃতদের মামলা রুজু করার জন্য মহিপুর থানা সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, কুয়াকাটায় কিছু চিহ্নিত হোটেলে এরকম অনৈতিক কর্মকান্ড করে আসছে বলে অভিযোগ আছে।

এব্যাপারে মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, খুলনা থেকে এক নারীকে অপহরন করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে রোববার মানব

পাচার আইনে একটি মামলা হয়েছে। মামলায় দুই জনকে আসামী করা হয়েছে।  এক জনকে গ্রেফতার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর