বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নেইমার, কাইলিয়ান এমবাপ্পে পিএসজিতে বন্ধুত্বপূর্ণ বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে ৫০০০ টি ভক্ত স্ট্যান্ড রয়েছে

প্রতিবেদকের নাম / ৬৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৩ জুলাই, ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

শফিকুল ইসলাম সোহেল স্টাফ রিপোর্টাস:-
করোনাভাইরাস খেলা বন্ধ করে দর্শকদের তাড়া করার পরে প্রথমবারের মতো ভক্তরা রবিবার অভিজাত ইউরোপীয় ফুটবলে ফিরে এসে প্যারিস সেন্ট জার্মেইনের সুপারস্টারদের পিচে ফিরে দেখতে দেখতে তাদের হাজার হাজার মানুষ ফিরে এসেছেন। তাদের কাজে ফিরে আসার জন্য, পিএসজির মার্কি আক্রমণকারী দুজন নেইমার এবং কাইলিয়ান এমবাপ্পে মুখোশটি লাল, সাদা এবং নীল পিএসজির রঙে ছড়িয়ে দিয়েছেন এবং তাদের কিটে স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে পেরেছিলেন। পিএসজির কোচ টমাস তুচেলকে নিয়ে যাওয়া ২৪ সদস্যের দলটি এই মৌসুমের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচে চার মাসের নিষ্ক্রিয়তার পরে প্রস্তুত হয়েছিল। পিএসজি এই মাসের শেষে ফ্রেঞ্চ কাপ এবং লীগ কাপের ফাইনাল এবং আগস্টে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলবে।
“এখন এটি বাস্তবের জন্য আমরা ফিরে এসেছি,” এমবাপ্পে লে হাভরের বিরুদ্ধে কিক অফের আগে টুইট করেছিলেন। নরম্যান্ডি বন্দর নগরীতে এই প্রদর্শনীর ম্যাচটি ভক্তদের সামনে প্রথম মুখোমুখি হয়েছিল যা শুরু হওয়ার সাথে সাথে ইউরোপের অভিজাত ক্লাবগুলির মধ্যে একটি উপস্থিত হয়েছিল।
লে হ্যাভের ২৫০০০-আসনের স্টেড ওসিনের ভিতরে কেবল ৫০০০ জন লোককে ফরাসি লিগ ২ ক্লাবটি পিএসজির স্টার স্টাড স্কোয়াডে দেখার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। লিগ 1 চ্যাম্পিয়নরা ৯-০ ব্যবধানে জিতেছে, নেইমার, মাউরো ইকার্ডি এবং পাবলো সরবিয়া প্রত্যেকে দু’বার করে স্কোর করেছে।
বসার উপরের স্তরগুলি খালি ছিল। দর্শকদের ময়দানে নামার জন্য মুখোশ পরতে হয়েছিল, যদিও অনেকে তাদের আসন স্থির হয়ে একবার এগুলি বন্ধ করে নেন। পরিবার এবং বন্ধুরা দলে দলে বসেছিল কিন্তু গ্রুপগুলি পৃথক ছিল। বল ক্যারিয়ারগুলি মুখোশ এবং গ্লোভস পরত। লাউড স্পিকাররা সামাজিক দূরত্বের জন্য আবেদনগুলি সম্প্রচার করে। পিচ-সাইড ফটোগ্রাফারদের তাদের জুতো দিয়ে জীবাণুনাশকগুলির ট্রেতে পা রাখার জন্য তৈরি করা হয়েছিল।
পিএসজির খেলোয়াড়দের স্বাস্থ্যকর্মীদের জন্য প্রশংসা প্রদর্শনের জন্য তাদের কিটটিতে “টস উনিস” সমস্ত সংযুক্ত এবং “মার্সি” “ধন্যবাদ শব্দগুলি ছিল।
ইউরোপের শীর্ষ ৫ লিগগুলির মধ্যে কেবল ফ্রান্সই দর্শকদের সকার স্টেডিয়ামগুলিতে ফিরিয়ে দিচ্ছে। জার্মানি তার মৌসুমটি ভক্ত ছাড়াই শেষ করেছে তবে লীগ এবং ক্লাবগুলি ভক্তদের সাথে ২০২০-২১ খেলার পরিকল্পনা অন্বেষণ করছে। স্পেন, ইংল্যান্ড এবং ইতালিতে অনুরাগীদের ছাড়াই খেলা আবার শুরু হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর