সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নবীগঞ্জ সন্ত্রাসী মুসার সহযোগী কাশেম গ্রেফতার

প্রতিবেদকের নাম / ১৩২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৮ অপরাহ্ন

নবীগঞ্জ প্রতিনিধি :নবীগঞ্জ আলোচিত সন্ত্রাসী মুসার সহযোগী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কাশেমকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ

বৃহস্পতিবার রাতে উপজেলার পাশ্ববর্তী বানিয়াচং উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ থানার মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বানিয়াচংয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও বলেন, মুসার সহযোগী ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ বাকি আরও ৯ জনকে গ্রেফতার করতে পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় বিভিন্ন মামলায় পরোয়ানা ভুক্ত আসামী উপজেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মুসাকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। এসময় মুসা ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা করে পরিদর্শক উত্তম কুমার ও উপ-পরিদর্শক ফখরুজ্জামা কে গুরুতর আঘাত করে পালিয়ে যায়। ওইদিন রাতেই মুসার বাড়িতে অভিযান চালিয়ে তার মা, বোনসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

এরপর শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক ফিরোজ বাদি হয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন এবং মুসার পরিবারের সদস্যদের ওই মামলায় আদালতে প্রেরণ করা হয়। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে মুসার আরও দুই সহযোগীকে আটক করেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে হাবিবুর রহমান কাশেমকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান সোহানুর রহমান মুসাসহ মামলার সকল আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর