শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলীর কাছে পৌরবাসীর প্রত্যাশা

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১২৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ৪:১৭ অপরাহ্ন
মেয়র পদে নির্বাচিত হওয়া ওয়াজেদ আলী মাস্টার

গত ৩০ জানুয়ারি ৩য় ধাপে অনুষ্ঠিত পাংশা পৌরসভা নির্বাচনে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন নৌকার মেয়র প্রার্থী ওয়াজেদ আলী মাস্টার।  বিজয়ী এই মেয়র প্রার্থীর কাছে জনগণের প্রত্যাশা ও আশার ব্যাপারে কথা হলো।
জনগণ কেমন মেয়র চেয়েছিল? অর্থাৎ, মেয়রের কাছে জনগণের প্রত্যাশা কী? এমন প্রশ্নের জবাবে পৌরসভার ১ নং ওয়ার্ডের একজন স্থায়ী এবং দীর্ঘসময় ধরে বসবাসকারী বাসিন্দা জানান, নবনির্বাচিত মেয়রের কাছে আমার কিছু প্রত্যাশা তুলে ধরার চেষ্টা করছি।
মেয়র পদে নির্বাচিত হওয়া ওয়াজেদ আলী মাস্টারের কাছে আমার প্রথম প্রত্যাশা, তিনি নির্বাচনী প্রচারণার সময় যেকরম জনবান্ধব ছিল এখনো যেন সেরকম জনবান্ধব থাকে। আর পৌর এলাকার সমস্যাগুলো অনুধাবন করে দ্রুত সমাধানের উদ্যোগ নেয়। পাংশা পৌরসভা অনেক দিক থেকে পিছিয়ে আছে। তাই মেয়রের কাছ থেকে তার দেওয়া প্রতিশ্রুতির বাস্তবায়ন দেখতে চায় জনগণ। অনেকে লম্বা লম্বা প্রতিশ্রুতি দেন কিন্তু দিনশেষে দেখা যায় সেটি তার দায়িত্বের মধ্যেই পড়ে না। কিন্তু এবার আমরা তার উপর অর্পিত দায়িত্বে উন্নয়নের ছোঁয়া দেখতে চায়।
মেয়র যেন শাসক না হয়ে আমাদের পৌরসভার প্রকৃত অভিভাবক হয়ে ওঠার চেষ্টা করেন। সবকিছু যাতে মেয়রকেন্দ্রিক না হয়ে ওঠে এ বিষয়ে কাউন্সিলরদের সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে হবে। কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলরদের সক্রিয় করতে মেয়রকে খুব দ্রুত উদ্যোগ নিতে হবে। এখন ভোট গ্রহণ শেষ তাই নির্বাচিয় সকলকে একত্রিত প্রয়াসে কাজ করতে হবে।
পৌরসভার ৪ নং ওয়ার্ডের একাধিক বাসিন্দা জানান, জনগণের প্রত্যাশা মেটানোর সর্বোচ্চ চেষ্টা থাকবে এমনটাই মেয়রের কাছে আমাদের চাওয়া। এই পৌরসভাকে ধুলাবালিমুক্ত, পরিবেশবান্ধব, নান্দনিক করার পাশাপাশি জলাবদ্ধতার সমস্যা দূর করতে হবে। সাধারণ মানুষের দুঃখ-কষ্ট লাঘবে সচেষ্ট থাকতে হবে।
তারা আরো জানান, নির্বাচনে জয়ী নতুন মেয়র নিজের স্বার্থকে তুচ্ছ করে মানুষের স্বার্থটাকেই বড় করে দেখবেন। দুর্নীতিমুক্ত প্রশাসন নিশ্চিত করবেন।
পরিশেষে তারা বলেন, আমরা চাই জলাবদ্ধতা, ধুলাবালি ও হানাহানিমুক্ত একটা জনবান্ধব পৌরসভা হিসেবে পাংশাকে দেখতে চাই। আমরা চাই বিশ্বের উন্নত দেশের উন্নত পৌরসভা গুলোর সঙ্গে তাল মিলিয়ে পাংশা পৌরসভা হবে আধুনিক।
জনসাধারণের প্রত্যাশার ব্যাপারে নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মাস্টার সাংবাদিকদের বলেন, আমি শতভাগ চেষ্টা করবো নির্বাচনে দেওয়া আমার প্রতিশ্রুতি রক্ষা করার জন্য এবং সেই সাথে তাদের বিপদে সবসময় পাশে থাকার জন্য।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর