বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দৌলতপুর ইসলামীয়া ছালেহিয়া আলিম মাদ্রাসার শিক্ষক ক্বারী আবদুল ওহাব আর নেই।।

প্রতিবেদকের নাম / ৩৭২
নিউজ আপঃ বুধবার, ১৭ জুন, ২০২০, ২:৫৫ অপরাহ্ন

নিউজ ডেক্স রিার্পোট,১৭জুন।। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দৌলতপুর ইসলামীয়া ছালেহিয়া আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ আলীর মুন্সীর তৃতীয় পুত্র ইসলামী চিন্তাবীদ অসংখ্য আলেম ওলামাদের শিক্ষক ক্বারী আবদুল ওহাব আর নেই। বুধবার সন্ধা ৬টায় দৌলতপুর গ্রামে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধ্যক জনিত রোগে ভুগছিলেন। মুত্যু কালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি এক স্ত্রী ৯ছেলে ৮মেয়ে অসংখ্যগুনাগ্রাহী রেখে গেছে।
তার নামাজে জানাজা বৃহস্পতিবার সকাল ৯টায় দৌলতপুর জামে মসজিদ প্রাঙ্গনে আনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যৃতে গভীর ভাবে শোক জানিয়েছে কলাপাড়া ইমাম-মোয়াজ্জিন কল্যান সমিতি, উপজেলা যুব হিযবুল্লাহ্, দৌলতপুর মোহাম্মদ আলী ওয়াক্ফাহ এস্টেট, হলি চাইল্ড ইন্ট্যান্যাশন্যাল স্কুল,চেয়ারম্যান এন.আজাদ, পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু,রুলার ইনহ্যান্সম্যান্ট অর্গানাইজেশন’র চেয়ারম্যান প্রভাষক সাইদুর রহমান,লাইসিয়াম কোচিং সেন্টার পরিচালক মো. নজরুল ইসলাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share