বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

দিনাজপুরে নতুন করে ১৫ জন সহ মোট ৩৩৮ করোনা রোগী শনাক্ত, সুস্থ ১০১জন ,মৃত্যু বরন করেছেন ৫ জন

প্রতিবেদকের নাম / ১৭৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১০ জুন, ২০২০, ১:১৬ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলায় নতুন আরও ১৫ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ ফলাফল এসেছে।

এই নিয়ে দিনাজপুর জেলায় (কোভিড-১৯) পজিটিভ সংখ্যা সর্বমোট পূর্বে ৩২৩+১৫ (বর্তমানে) = ৩৩৮ জন এর মধ্যে ২৪১ জন পুরুষ ও ৮২ জন মহিলা এবং ১৫ জন শিশু।

মঙ্গলবার রাত ৮ টায় সিভিল সাজর্ন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ১৫ জনের মধ্যে দিনাজপুর সদরে ৩ জন এর মধ্যে পৌর এলাকা ৫নং নিউটাউন ১ জন মহিলা (১৭) ও ১জন শিশু মেয়ে (২), আর সদরের গোয়লহাটি এলাকায় ১ জন পুরুষ (২৪), পার্বতীপুর উপজেলায় ৩ জন , চিরিরবন্দর উপজেলায় ৭ জন, খানসামা উপজেলায় ১ জন মহিলা (৪৫) এবং ফুলবাড়ী উপজেলায় ১ জন মহিলা (৩৫) করোনা আক্রান্ত

বর্তমানে ১৯৯ জন হোম আইসোলেশনে এবং ২৭ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৬ জন রয়েছে। মৃত্যু বরন করেছেন ৫ জন।

বর্তমানে মোট ১০১ জন সুস্থ হয়েছেন তার মধ্যে সদরে-২৪ জন, খানসামা-২ জন, ফুলবাড়ী-১ জন, নবাবগঞ্জ-১১ জন, পার্বতীপুর-১১ জন, কাহারোল-৭ জন, হাকিমপুর-২ জন, বোঁচাগঞ্জে-৫ জন, ঘোড়াঘাট-৪ জন, বিরামপুর-৩ জন, বিরল-২০ জন, চিরিরবন্দর-১ জন এবং বীরগঞ্জ-১০ জন।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবরেটরীতে প্রেরিত নমুনা ১৭৯টি পাঠানো হয়েছে।

মঙ্গলবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১২০ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ১৫ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ, এবং বাকী ১০৫ টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৬০৬ টি আর অদ্যবধি ফলাফল এসেছে ৪২৪৭ টি নমুনার।

সর্ব মোট ৩৩৮ জন ভাইরাস আক্রান্ত রোগীর মধ্যে (দিনাজপুর সদর-১০৪ জন, কাহারোল-১৩ জন, বোঁচাগঞ্জ-১০ জন, ফুলবাড়ী-১১ জন, পার্বতীপুর-২৮ জন, নবাবগঞ্জ-২১ জন, ঘোড়াঘাট-২৬ জন, হাকিমপুর-৪ জন, চিরিরবন্দর-২৮ জন, বিরল-৩৩ জন, বিরামপুর-৩১ জন, বীরগঞ্জ-১৭ জন ও খানাসামা-১২ জন) মোট ১৩টি উপজেলায়।

গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১০৪ জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনের এ আছেন ২৫২১ জন।

উল্লেখ্য গতকাল দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজে চার জেলার সর্বমোট ১৮৮টি নমুনার ফলাফল হয়েছে তার মধ্যে ৩৪ টি পজিটিভ, এবং ২টি ইনভেলিড বাকী ১৫২টি ফলাফল নেগেটিভ এসেছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর