শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুরে নতুন করে ১৫ জন সহ মোট ৩৩৮ করোনা রোগী শনাক্ত, সুস্থ ১০১জন ,মৃত্যু বরন করেছেন ৫ জন

প্রতিবেদকের নাম / ৩৯৪
নিউজ আপঃ বুধবার, ১০ জুন, ২০২০, ১:১৬ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলায় নতুন আরও ১৫ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ ফলাফল এসেছে।

এই নিয়ে দিনাজপুর জেলায় (কোভিড-১৯) পজিটিভ সংখ্যা সর্বমোট পূর্বে ৩২৩+১৫ (বর্তমানে) = ৩৩৮ জন এর মধ্যে ২৪১ জন পুরুষ ও ৮২ জন মহিলা এবং ১৫ জন শিশু।

মঙ্গলবার রাত ৮ টায় সিভিল সাজর্ন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ১৫ জনের মধ্যে দিনাজপুর সদরে ৩ জন এর মধ্যে পৌর এলাকা ৫নং নিউটাউন ১ জন মহিলা (১৭) ও ১জন শিশু মেয়ে (২), আর সদরের গোয়লহাটি এলাকায় ১ জন পুরুষ (২৪), পার্বতীপুর উপজেলায় ৩ জন , চিরিরবন্দর উপজেলায় ৭ জন, খানসামা উপজেলায় ১ জন মহিলা (৪৫) এবং ফুলবাড়ী উপজেলায় ১ জন মহিলা (৩৫) করোনা আক্রান্ত

বর্তমানে ১৯৯ জন হোম আইসোলেশনে এবং ২৭ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৬ জন রয়েছে। মৃত্যু বরন করেছেন ৫ জন।

বর্তমানে মোট ১০১ জন সুস্থ হয়েছেন তার মধ্যে সদরে-২৪ জন, খানসামা-২ জন, ফুলবাড়ী-১ জন, নবাবগঞ্জ-১১ জন, পার্বতীপুর-১১ জন, কাহারোল-৭ জন, হাকিমপুর-২ জন, বোঁচাগঞ্জে-৫ জন, ঘোড়াঘাট-৪ জন, বিরামপুর-৩ জন, বিরল-২০ জন, চিরিরবন্দর-১ জন এবং বীরগঞ্জ-১০ জন।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবরেটরীতে প্রেরিত নমুনা ১৭৯টি পাঠানো হয়েছে।

মঙ্গলবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১২০ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ১৫ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ, এবং বাকী ১০৫ টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৬০৬ টি আর অদ্যবধি ফলাফল এসেছে ৪২৪৭ টি নমুনার।

সর্ব মোট ৩৩৮ জন ভাইরাস আক্রান্ত রোগীর মধ্যে (দিনাজপুর সদর-১০৪ জন, কাহারোল-১৩ জন, বোঁচাগঞ্জ-১০ জন, ফুলবাড়ী-১১ জন, পার্বতীপুর-২৮ জন, নবাবগঞ্জ-২১ জন, ঘোড়াঘাট-২৬ জন, হাকিমপুর-৪ জন, চিরিরবন্দর-২৮ জন, বিরল-৩৩ জন, বিরামপুর-৩১ জন, বীরগঞ্জ-১৭ জন ও খানাসামা-১২ জন) মোট ১৩টি উপজেলায়।

গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১০৪ জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনের এ আছেন ২৫২১ জন।

উল্লেখ্য গতকাল দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজে চার জেলার সর্বমোট ১৮৮টি নমুনার ফলাফল হয়েছে তার মধ্যে ৩৪ টি পজিটিভ, এবং ২টি ইনভেলিড বাকী ১৫২টি ফলাফল নেগেটিভ এসেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share