বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:০১ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

দিনাজপুরে করোনা শনাক্ত রোগীর ঠিকানা ও ফোন নাম্বার ভুয়া,শনাক্ত রোগী লা-পাত্তা

প্রতিবেদকের নাম / ১১৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ মে, ২০২০, ২:৫৯ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর জানা গেল করোনা আক্রান্ত ব্যাক্তি ভুয়া ঠিকানা ও মোবাইল নম্বর দিয়ে পরীক্ষার নমুনা দিয়েছিল; ফলে তাকে খুঁজে পাচ্ছে না স্বাস্থ্য বিভাগ।

গতকাল( ১১ মে)পরীক্ষায় এই যুবকের কোভিড-১৯ রোগ শনাক্ত হয়। এরপর খোঁজ করতে গিয়ে দেখে নমুনা দেওয়ার সময় দেওয়া ঠিকানাটি তার নয়।

ওই যুবক ভুল ঠিকানার পাশাপাশি ওই এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের মোবাইল নম্বর নাম তার নম্বর হিসেবে উল্লেখ করেছিলেন।

বিরল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস বলেন, গত রোববার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে যায় এক যুবক।

“নমুনা দেওয়ার সময় তার নাম, বয়স ও ঠিকানা লেখা হয়। বয়স ১৮ উল্লেখ করে দিনাজপুরের বিরল উপজেলার ঠিকানা দেয় ওই যুবক।”

তিনি জানান, নমুনা দেওয়ার সময় যে মোবাইল নম্বর উল্লেখ করেছেন, সেই নম্বরে ফোন করে জানা যায় সেই নম্বরটিও এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের নম্বর।

“ওই চিকিৎসকও ওই যুবককে চেনেন না।”

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওই যুবক কীভাবে নমুনা দিয়ে গেল, আর তার নমুনা কীভাবে সংগ্রহ করা হল-সেসব খতিয়ে দেখে ওই রোগীর সম্পর্কে নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানান বিরল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর