মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

টঙ্গী থানা প্রেস ক্লাবে সাংবাদিক ও পুলিশ মতবিনিময়

প্রতিবেদকের নাম / ৩৫৩
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:৪০ অপরাহ্ন

আশামনি, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি ॥

মাদক ও সন্ত্রাসকে ‘না’ বলি এই স্লোগানকে সামনে রেখে টঙ্গী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভায় মিলিত হয়েছে স্থানীয় পুলিশ প্রশাসন। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় টঙ্গী থানা প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি ইঞ্জি: এম এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা হয়।

এ সময় পূর্ব থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন, পশ্চিম থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক, গাছা থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন, এবং টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, সাংবাদিক মাহবুবুল আলম, এস এম মনির উদ্দিন, আফজাল হোসেন, মৃণাল চৌধুরী সৈকত, মুনসুর আহম্মেদ,এস এম মনসুর মাসুদ, মো. জসীম উদ্দিন চৌধুরী, পলাশ প্রধান, মো .লিটন মিয়া, মো. আবু সালেহ মুসা, অমল চন্দ্র ঘোষ, দেওয়ান রফিকুল ইসলাম মাখন, আনোয়ার হোসেন মাস্টার, আনোয়ার হোসেন, মো. রফিকুল ইসলাম, মো. তাওহিদুল ইসলাম, নাইমুল হাসান বাপ্পী, সুজন সারোয়ার, ইফতেখার রায়হান, লুৎফুরজ্জামান লিটন ও মো. রাজিব হোসেন উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ টঙ্গী এলাকার সন্ত্রাস ও মাদক নির্মূলে পুলিশের প্রতি অগ্রনী ভূমিকা পালনের আহ্বান জানান। এসময় স্থানীয় সাংবাদিকবৃন্দ টঙ্গীর আমতলী এলাকায় স্থাপিত জাবান হোটেলে সরকার ও স্থানীয় প্রশাসনের বিনা অনুমতিতে পাশে দুটি মসজিদসহ এলাকায় স্কুল থাকা সত্বেও যুব সমাজকে ধ্বংসের অপপ্রয়াসে চলমান মাদক ব্যবসা (বার) ও রাতভর অশালিন অসামাজিক এবং অনৈতিক কার্যক্রম বন্ধে প্রশাসনের উর্দ্ধতণ কর্মকর্তাদের প্রতি জোর দাবী জানান।

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং এজেন্সি গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে- লোকাল কম্বো ! এই প্রতিষ্ঠানটি সাফলতার সাথে দীর্ঘ সাত বছর থেকে অনলাইন ও অফলাইন ক্রাইন্টদের সেবা দিয়ে আসছে । আপনার লোকাল কম্বোর সেবা গুলো দেখতে পরিদর্শন করতে পারেন- https://localcombo.com/


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share