বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাতীয় শোক দিবসে কলাপাড়ায় আড়াই  হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২১২
নিউজ আপঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৪:১৬ অপরাহ্ন

কলাপাড়ায় জাতীয় শোক দিবসে আড়াই হাজার দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রের পুনর্বাসন পল্লী স্বপ্নের ঠিকানায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের আশ্রয়ন প্রকল্প স্বপ্নের ঠিকানা’র মাঠে রবিবার বিকেল তিনটায় আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) এর সিএসআরের উদ্যোগে ওইসব মানুেেষর হাতে এ সহায়তা তুলে দেয়া হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কলাপাড়ার ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। অন্যান্যের মধ্যে ধানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রের তত্ত¡াবধায়ক প্রকৌশলী জোবায়ের আহমেদ, শাহ আব্দুল হাসিব, নির্বাহী প্রকৌশলী রেজওয়ান ইকবাল খান, মিঠুন মহলী, মোহাম্মদ তারিক নূর, ম্যানেজার শহীদ উল্লাহ ভূইয়া।

এছাড়া উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) জগৎ বন্ধু মন্ডলসহ বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বিসিপিসিএল কর্মকর্তারা জানান, উপজেলার মহিপুর, লতাচাপলী, চম্পাপুর,লালুয়া,টিয়াখালী ও ধানখালী ইউনিয়নের ২৫০০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১২ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি ডাল, এক লিটার তেল, ২ কেজি লবন, ১ কেজি চিনি, ২ টি সাবান ও ৫টি করে মাস্ক বিতরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share