বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাগ্রত জনতা জেগে থাকো নৌকার মান সবাই রাখো. . .  .ফাতেমা আক্তার রেখা আহবায়ক, উপজেলা মহিলা আওয়ামী লীগ।।

প্রতিবেদকের নাম / ১৮১
নিউজ আপঃ সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৪:৩০ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৮অক্টোবর।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই নয়ন দক্ষিনাঞ্চলের উন্নয়ন। প্রতিটি ইউনিয়নের অজপাড়া গায়ে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হয়েছে। বর্তমান সরকার করোনা কালীন সময় হতদারিদ্র, আসহায়, প্রতিবন্ধিদের মাঝে ত্রাণ বিতরণ ও মধ্যবিত্তদের রেশন কার্ড দিয়েছেন। অবরোধকালীন সময় জেলের চালের ব্যবস্থা করেছেন। নারীদের জন্য বিধবা ভাতা, বয়স্ক ভাতা। গর্ভবতী মায়েদের জন্য ভাতা চালু করেছে। নারীদের প্রতি নির্যাতন, ধর্ষন রোধে সর্ব্বোচ্চ শাস্তি ‘মৃত্যুদন্ড’ আইন  করেছেন।

তিনি আরো বলেন মহিপুরের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে  চেয়ারম্যান পদে মালেক ভাইকে জয়জুক্ত করবেন ইনশাআল্লাহ। ‘জাগ্রত জনতা জেগে থাকো নৌকার মান সবাই রাখো’ মহিপুর ইউপি নির্বাচনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

রবিবার দুপুর ১২ টায় মহিপুরের ইউসুফপুর মহিলা মাদ্রাসায় মহিপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক আকন্দ এর নৌকা মার্কা প্রতীকে শেষ মুহুর্তের প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য শিক্ষক সালমা কবির, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক শুভ্রা চক্রবর্তী কল্যানী, উপজেরা ছাত্র লীগের সভাপতি ফায়জুল ইসলাম আশিক তালুকদার, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকি।
এসময় কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা আসিবুল তালুকদার, মো. রহিমসহ মহিপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
এছাড়া একই দিনে সন্ধ্যা ৭টায় মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ে মহিপুর ইউপি নির্বাচনে নৌকা মার্কার সর্মথনে শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share