বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে কামড় দিয়ে আঙ্গুল ছিড়ে ফেলেছে এক যুবকের।।

প্রতিবেদকের নাম / ১৩১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ১:২৪ অপরাহ্ন
Exif_JPEG_420

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ১১ জুন।।
জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর কলাপাড়ায় কামড় দিয়ে এমাদুল হাওলাদার (২২) নামের এক যুবকের আঙ্গুল ছিড়ে ফেলেছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার লতাচাপলী ইউনিয়নের মুসুল্লিয়াবাদ গ্রামে এ ঘটনাটি ঘটে।
আহত এমাদুল জানান, তার নানা বাড়ির জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মহিবুল্লাহ চৌকিদার সাথে দীর্ঘদিন বিরোধ চলছে। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে যাওয়ার পথে মহিবুল্লাহ পথ রোধ করে প্রথমে লাঠি দিয়ে পিটাতে থাকে। এরপর বাম হাতের একটি আঙ্গুল কামড় দিয়ে ছিড়ে ফেলে। স্থানীয়ারা তার ডাক চিৎকারে ছুটে এলে ঘটনাস্থল থেকে মহিবুল্লাহ পালিয়ে যায়। পরে তাকে কুয়াকাটা হাসপাতালে প্রাথামিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি তিনি মহিপুর থানা পুলিশকে জানিয়েছেন বলে আহত এমাদুল জানান।
মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
###


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর