বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ঘোড়াঘাটে চাল বোঝায় ট্রাক থেকে ৮শ বোতল ফেনসিডিলসহ হেলপার গ্রেপ্তার

আর. কে. উসমান আলী, দিনাজপুর থেকে / ১১৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২০ মার্চ, ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮শ বোতল ফেনসিডিলসহ ঢাকা গামী একটি ট্রাক জব্দ করছে ঘোড়াঘাট থানা পুলিশ। এই ঘটনায় ট্রাকের হেলপারকে গ্রেপ্তার করে ট্রাক চালক ও ট্রাকের মালিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (২০ র্মাচ) মধ্যরাতে উপ-পরির্দশক ফজলার রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। এ সময় ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট-২৪-৪০০৪) কে থামার সংকেত দিলে, চালক গাড়ী থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ প্রায় ১৪ টন চাল বোঝাই ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পিছনে সিটের নিচে দুটি চটের বস্তা এবং ট্রাকের কেবিনের উপর বিশেষ কায়দায় লুকায়তি আরো দুটি চটের বস্তার ভিতর থেকে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গ্রেপ্তার হওয়া ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মোক্তাদুর রহমান (৩৬) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর ছেলে।
অপরদিকে মামলার অপর দুজন আসামী হলো, একই উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে পলাতক ট্রাক ড্রাইভার রানা মিয়া (৩২) এবং দিনাজপুরের ফুরবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে ট্রাক মালিক হাফিজুর রহমান (৩৪)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আজিম উদ্দিন বলেন, পলাতক ট্রাক চালক এবং ট্রাকের মালিক র্দীঘদিন যাবত চোরাই পথে ভারতে প্রবেশ করে মাদক সংগ্রহ কর। চাল বোঝায় ট্রাকসহ বিভিন্ন কৌশলে ফেনসিডিল পাচার করতেন। ট্রাকের মালিক একজন প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী। গ্রেপ্তার হওয়া হেলপারকে আজ দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হবে এবং অপর দুজন আসামীকে দ্রুত গ্রেপ্তার করতে আমরা কাজ শুরু করছি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর