বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গ্যাসের মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক: রেজা কিবরিয়া

প্রতিবেদকের নাম / ৩৯০
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন

সোনাই নিউজ:দেশে যে হারে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে তা সম্পূর্ণ অযৌক্তিক। সরকারের দুর্নীতি, অদক্ষতা ও দেশ পরিচালনায় ব্যর্থতার জন্য গ্যাসের দাম বাড়িয়ে জনগণের উপর নতুন বোঝা চাপিয়ে দেওয়া হচ্ছে।

সোমবার (১ জুলাই) গণফোরামের পক্ষ থেকে গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

ড. রেজা কিবরিয়া বলেন, গ্যাসের দাম বৃদ্ধি করার ফলে রান্নার গ্যাসের জন্য চুলা ভিত্তিক গ্রাহকদের প্রতি মাসে ২৩ শতাংশ এবং মিটার ভিত্তিক গ্রাহকদের ৩৮ শতাংশ বেশি অর্থ খরচ করতে হবে। যানবাহনে জ্বালানি হিসেবে যারা সিএনজি ব্যবহার করেন, তাদের খরচ বাড়বে সাড়ে ৭ শতাংশ। পাশাপাশি বিদ্যুৎ উৎপাদন, সার, শিল্প ও বাণিজ্যিক খাতে গ্যাসের দাম বাড়ানো হয়েছে ৩৫ থেকে ৬৫ শতাংশ পর্যন্ত । গ্যাসের দাম বাড়ানোর ফলে গণ-পরিবহনের ভাড়া বাড়বে, শিল্পোৎপাদনে খরচ বাড়বে।

অযৌক্তিক ভাবে গ্যাসের দাম বাড়িয়ে এই সরকার আবার প্রমাণ করল যে তারা জনগণের স্বার্থে দেশ পরিচালনা করছে না। দেশের মানুষের বুঝতে বাকী নেই যে এই জনপ্রতিনিধিবিহীন সরকার জনগণের কষ্ট গ্রাহ্য করে না।

গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানাচ্ছে গণফোরাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share