মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৪০ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় সুদের না দেয়ায় অটোচালকে পিটিয়ে জখম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১২০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সুদের টাকা না দেওয়ায় মোশারফ মাতুব্বর (৪৫) নামের অটো চালককে পিটিয়ে জখম করেছে একই এলাকার বাসিন্দা মনির হাওলাদার।। স্বজনেরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার তেগাছিয়া ইউনিয়নের পূর্ব মধূখালী গ্রামে।
আহত মোশারেফ বলেন, মনির হাওলাদারের কাছ থেকে ছয় হাজার টাকা সুদে আনি। আসল ছয় হাজার টাবা দিতে পারি নাই কিন্তুু ছয় হাজার টাকার সুদ দিয়েছি। সকালে টাকার জন্য আমার বাড়িতে এলে আমি বলেছি মনির চাচা আমি আপনাকে এ পর্যন্ত বিভিন্ন কিস্তিতে  ছয় হাজার টাকা দিয়েছি। আপনি এখন  আমার কাছে ১হাজার তিনশত টাকা পাবেন। আমি পাঁচশত টাকা এক  সপ্তাহের মধ্যে দিবো। বাকি আটশত টাকা দিতে পারবো না আমাকে মাপ কইরা দেন। টাকার জন্য ওনি রাগারাগি করে চলে যায়। পরে ইফতারির পর সন্ধ্যায় আমার বাড়িতে এসে লাঠি দিয়ে আমাকে পিটাতে থাকে। আমাকে বাঁচাতে ছোট ভাই এর বউ এগিয়ে এলে তাকেও মারধর করে।
অভিযুক্ত ব্যবসায়ী মনির হাওলাদার জানায় পাওনা টাকা চাইতে মোশারেফ বাড়িতে গিয়েছিলাম। মারামারির কোন ঘটনা ঘটেনি।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দরকার মোস্তাফিজুর রহমান জানান এ ব্যাপারে এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থাগ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর