মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৩৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ২:১৮ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।। বৃহস্পতিবার সকালে কলাপাড়া উপজেলা প্রশাসন কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।  সকাল ৯টায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের পৃথক ব্যানারে আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে।

 

সকাল ১০টায় উপজেলা প্রশাসনের সভাকক্ষে আলোচনা সভা, কেক কাটা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসিম প্রমুখ।

পরে আছর নামাজবাদ আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া  মিলাদ অনুষ্ঠিত হয়। পরে ২০পাউন্ড কেক কেটে জন্মদিন উদ্যাপন করা হয়।
এছাড়াও কেক কাটা ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, কবিতা আবৃতি, সঙ্গীত,চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং দোয়া মিলাদ অনুষ্ঠি


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share