মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৪২ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হাতুড়ি পেটা করে  ৪লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রতিবেদকের নাম / ৮১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৫:২২ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৪জুলাই।। কলাপাড়ায় হাতুড়ি পেটা করে ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। আজ মঙ্গলবার বেলা এগারোটার দিকে উপজেলার ধানখালী ইউপির স্বপ্নের ঠিকানা পুর্বাসন কেন্দ্রের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত মো. বেল্লাল মাঝিকে (৩০) উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছ স্থানীয়রা।

হাসপাতালের শয্যায় বেল্লাল জানান, পূর্ব শত্রæতার জের ধরে পরিকল্পিত ভাবে তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি জানান, প্রতিদিনের মত তার বড় ভাই বিকাশ ব্যবসায়ী জাহাঙ্গীর মাঝির ৪ লাখ টাকা পৌঁছে দিতে ধানখালীর চরনিশান বাড়িয়া থেকে কলাপাড়ায় ফিরছিলেন তিনি। পথে ঘটনাস্থলে তার ব্যবহৃত মোটরসাইকেল থামিয়ে দেয় জাকারিয়া প্যাদা (৩১), তার ছোট ভাই ইলিয়াছ প্যাদাসহ (২৮) আরো কয়েকজন। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাথারি হামলা চালায় তারা। তাকে বাচাতে ঘটনাস্থলে স্থানীয়রা দৌড়ে এলে সাথে থাকা টাকার ব্যাগ ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় জাকারিয়া ও তার দলের সদস্যরা। এ ব্যাপারে জাকারিয়া প্যাদার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। ধানখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সজল মিয়া জানান, জাকারিয়া  দলীয় মিছিল মিটিংয়ে আসত আমি এতোটুকু জানি। তবে আমার ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে সদস্য নেই। এছাড়া আজকের ঘটনা আমি জানিনা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেল্লালকে মারধর করা হয়েছে এটা সত্য, তবে টাকার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর