বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৩২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৩:০৬ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপি সভানেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল দশটার দিকে উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। তবে পুলিশের বাঁধায় মিছিলটি বেশিদূর এগুতে না পেরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কলাপাড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক গাজী মো: ফারুক, পৌর বিএনপির সাধারন সম্পাদক এ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক গাজী গোলাম সরোওয়ার, উপজেলা যুবদলের আহŸায়ক গাজী মো: আক্কাস।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন-সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সী, এ্যাডভোকেট শাজাহান পারভেজ, পৌর বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম মৃধা, উপজেলা কৃষকদলের সভাপতি আ: সালাম তালুকদার, উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক গাজী মো: হারুন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন-আহŸায়ক হারুন-অর-রশীদ, যুগ্ন-আহŸায়ক কবিরুল ইসলাম মৃধা, জুয়েল সিকদার, পৌর যুবদলের যুবদলের আহŸায়ক কামরুজ্জামান কাজল তালুকদার, সিনিয়র যুগ্ন-আহŸায়ক সাবেক জিএস নাসির উদ্দিন রতনসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল এবং সকল সহযোগী অংগ-সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় সমাবেশে বক্তারা বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দি রাখলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে় যাওয়ার পরও কেউ কথা বলার থাকে না। তাই তাকে বন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়াকে আর আটকে রাখা যাবে না উল্লেখ করে তিনি বলেন, এই স্বৈরাচারী সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দি রেখে যত বিলম্বিত করতে পারবে, আওয়ামী লীগের শাসকদের দুঃশাসন তত বেশি লম্বা হবে। বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্য নি:শর্ত মুক্তি দিতে হবে। সরকার এ মানবিক দাবী না মানলে পরবর্তীতে বৃহত্তর ও কঠোর আন্দোলন ও সরকার পতন আন্দোলনের কমূসূচী দিতে বিএনপি বাধ্য হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর