বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

করোনায় স্বজন হারা ১৫০ পরিবারকে আর্থিক সহায়তায় প্রদান যশোর জেলা প্রশাসনের

আবু তাহের, যশোর প্রতিনিধি।।  / ২৪৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ৬:১৫ পূর্বাহ্ন

করোনা মহামারিতে স্বজন হারানো ১৫০ শতাধিক পরিবারের সদস্যদের মাঝে ৪ হাজার টাকা করে সহায়তা প্রদান করেছে যশোরের জেলা প্রশাসন। ১৭ আগস্ট বুধবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে নগদ ৪ হাজার করে টাকা দেওয়া হয়েছে।
সহায়তা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, করোনায় আক্রান্তদের চিকিৎসা করাতে যেয়ে বহু পরিবার নিঃস্ব হয়ে গেছে। সেই সকল পরিবারের পাশে দাঁড়াতে সোনালী ও এনসিসি ব্যাংক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে ব্যাংক দু’টির সিএসআর তহবিল থেকে সাড়ে ৬ লাখ টাকা অনুদান দেয়।
যশোরের জেলা প্রশাসক জনাব, তমিজুল ইসলাম খান বলেন- ব্যাংক দু’টির প্রদেয় অর্থ যশোরের ৮টি উপজেলার ১৫০টি পরিবারকে ৪ হাজার টাকা করে এবং জুতা সেলাইয়ের কাজ করা ঋষি সম্প্রদায়ের মানুষকে ২ হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share